শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
শীর্ষ সংবাদ

বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ নারী নিহত

এখানে শেয়ার বোতাম
  • 3
    Shares

অধিকার ডেস্ক:: চট্টগ্রামের লোহাগাড়ায় মারছা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও কংকরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ নারী নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কক্সবাজার জেলার চকরিয়া পুর্ব ভেওলা সিকদার পাড়ার মো. লোকমানের স্ত্রী রিনা আকতার (১৮) ও একই জেলার রামু পুর্ব জোয়ারিয়ানালা এলাকার আলতাফ আহমদের মেয়ে এনজিও কর্মী ছেনু আরা বেগম (২৯)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রামগামী বাসের (চট্টমেট্রো—ব—১১—১১৮০) সঙ্গে সংঘর্ষে কক্সবাজারগামী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় বাসের ২ নারী যাত্রী ঘটনাস্থলেই মারা যান।

দোহাজারী হাইওয়ে থানার এসআই মুহাম্মদ ফারুক বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করি। এসময় ২ নারী যাত্রীর লাশ উদ্ধার এবং আহতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। ঘাতক বাস ও ট্রাকের চালক—হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি দোহাজারী হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিতহদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এখানে শেয়ার বোতাম
  • 3
    Shares