শনিবার, নভেম্বর ২৮

বাসের ভেতর নারীকে ধর্ষণ : গ্রেফতার ৭

এখানে শেয়ার বোতাম
  • 2
    Shares

অধিকার ডেস্ক:: যশোরে বাসের ভেতর নারীকে (২৫) ধর্ষণের ঘটনায় করা মামলায় সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে মামলার সাত আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) দুপুরে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালতে তাদের সোপর্দ করা হয়। পরে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

মামলার প্রধান আসামি মনিরুল ইসলাম (২৮) ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাশিমপুর গ্রামের ওহিদুলের ছেলে ও এমকে পরিবহন বাসের হেলপার। বর্তমানে মনিরুল যশোর সদর উপজেলার রামনগর ধোপাপাড়ায় কাঠমিস্ত্রি শহিদুলের বাড়ির ভাড়াটিয়া।

অভিযুক্ত মনিরুল এক কন্যাসন্তানের জনক। বাকি ছয় আসামি হলেন- শহরের সিটি কলেজপাড়ার রনজিৎ বিশ্বাসের ছেলে কৃষ্ণ, একই এলাকার সমর সিংহের ছেলে সুবাস সিংহ, শহরের বারান্দিপাড়ার জাবেদুল ইসলাম জাবেদের ছেলে রকিবুল ইসলাম রকিব, শহরের বেজপাড়ার গোলাম মাওলার ছেলে মইনুল ইসলাম মইন ও শহরের পূর্ববারান্দি মোল্লাপাড়ার শফিকুল ইসলাম বাবুর ছেলে শাহিন আহমেদ জনি।

মামলার তদন্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন বলেন, ধর্ষণ মামলার প্রধান আসামি মনিরুলসহ সাত আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। প্রধান অভিযুক্ত মনিরুল ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হয়েছেন। আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

গত শুক্রবার (০৯ অক্টোবর) রাতে কোতোয়ালি থানায় সাতজনের নামে মামলা করা হয়। মামলার বাদী ভিকটিম নিজেই। বৃহস্পতিবার (০৮ অক্টোবর) গভীর রাতে যশোর শহরের মুড়লী বকচর কোল্ড স্টোরের কাছে দাঁড়িয়ে থাকা এমকে পরিবহনের একটি বাসে ধর্ষণের শিকার হন ওই নারী।


এখানে শেয়ার বোতাম
  • 2
    Shares