শনিবার, ফেব্রুয়ারি ২৭
শীর্ষ সংবাদ

বাসদ নেতা হুমায়ূন খানের বড় বোন জাহানারা খানম আর নেই , বাসদ ও বাংলাদেশ জাসদ সিলেট জেলার শোক

এখানে শেয়ার বোতাম

বাসদ সিলেট জেলার সাবেক সমন্বয়ক কমরেড হুমায়ূন খানের বড় বোন জাহানারা খানম আর নেই। শনিবার (১৬ নভেম্বর) সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, ২ ছেলে,১ মেয়েসহ অসংখ্য আত্বীয়-স্বজন রেখে যান।

জাহানারা খানমের মৃত্যুতে বাসদ সিলেট জেলার শোক ::

বাসদ সিলেট জেলার সাবেক সমন্বয়ক কমরেড হুমায়ূন খানের বড় বোন জাহানারা খানমের মৃত্যুতে বাসদ সিলেট জেলা শাখার নেতৃবৃন্দ শোক জানিয়েছেন। এক শোক বার্তায় বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন, নাজিকুল ইসলাম রানা ও প্রণব জ্যোতি পাল বলেন, জাহানারা খানম শুধু হুমায়ূন খানের বড় বোনই ছিলেন না। তিনি ছিলেন আমাদেরও পরম আত্বীয়, আমাদের সবার আপা। তিনি ছিলেন আমৃত্যু বাসদের একনিষ্ট সমর্থক -শুভানুধ্যায়ী। তাঁর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

জাহানারা খানমের মৃত্যুতে বাংলাদেশ জাসদ সিলেট জেলার শোক ::

বাসদ সিলেট জেলার সাবেক সমন্বয়ক কমরেড হুমায়ূন খানের বড় বোন জাহানারা খানমের মৃত্যুতে জাসদ সিলেট জেলা শাখার নেতৃবৃন্দ শোক জানিয়েছেন। এক শোক বার্তায় বাংলাদেশ জাসদ জেলার সভাপতি এডভোকেট জাকির আহমদ ও সাধারণ সম্পাদক এডভোকেট সাইফুল আলম জানান জাহানারা খানমের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।


এখানে শেয়ার বোতাম