বৃহস্পতিবার, মার্চ ৪
শীর্ষ সংবাদ

বালুয়া হাসপাতাল ১০০ শয্যায় উন্নীত করার দাবিতে গাইবান্ধায় সিপিবির সমাবেশ

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের অচল বালুয়া হাসপাতাল ১০০ শয্যার উন্নীত করে সচল করার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ-সমাবেশ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) গাইবান্ধা সদর উপজেলা কমিটির রামচন্দ্রপুর শাখা।

সভায় নেতৃবৃন্দ বলেন, সরকার সর্বত্র উন্নয়নের কথা বললেও ১৯৬৫ সালে ৩০ বিঘা সম্পত্তির উপর প্রতিষ্ঠিত ১০ শয্যার হাসপাতালটি আজ জীর্ণ দশায় পড়ে আছে। অবকাঠামো থাকা সত্ত্বেও হাসপাতালটি আজ অকার্যকর হয়ে পড়েছে।

নেতৃবৃন্দ বলেন, শুধুমাত্র কর্তৃপক্ষের অবহেলার কারণেই হাসপাতালের ১১জন স্টাপ হাজিরা খাকায় সই করে বেতন ভাতা পাচ্ছেন। এই পরিস্থিতি ব্যাখ্যা করে নেতৃবৃন্দ বলেন অবিলম্বে বালুয়া হাসপাতালকে ১০০ শয্যার হাসপাতাল ঘোষণা করে এর কার্যক্রম শুরু করা হোক।

এসময় নেতৃবৃন্দ বলেন, দ্রুত সময়ের মধ্যে হাসপাতালের কার্যক্রম চালু করা না হলে এই অঞ্চলের মানুষদের সাথে নিয়ে বালুয়া হাসপাতালকে সচল করার দাবিতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

জেলা কমিটির সদস্য ও শাখা সম্পাদক মাহাবুব কাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি মিহির ঘোষ, সিপিবির সাবেক জেলা সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, সম্পাদক মন্ডলীর সদস্য মাহমুদুল গণি রিজন, স্থানীয় নেতা গোলজার রহমান, ছাত্র নেতা ওয়ারেছ সরকার প্রমূখ।


এখানে শেয়ার বোতাম