রবিবার, এপ্রিল ১১
শীর্ষ সংবাদ

‘বার্সায় আসতে হলে ক্ষমা চাইতে হবে নেইমারকে’

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: আবেগের দিক থেকে দেখলে নেইমারের বার্সায় আসার কোন সুযোগ নেই। খেলার কথা বিবেচনা করলে আবার বার্সেলোনায় দেখা যেতে পারে নেইমারকে। তবে কাতালান শিবিরে আবার যোগ দিতে হলে ব্রাজিলের এই তারকাকে অবশ্যই শুধরাতে হবে। বার্সেলোনার সাবেক ভাইস-প্রেসিডেন্ট জর্ডি মিস্ট্রে এমনই মনে করছেন।

মুন্ডো দেপর্তিভোকে তিনি বলেন, ‘নেইমার যদি বার্সায় আসতে চান তবে তার অনেক কিছুই বদলাতে হবে। বার্সার বিরুদ্ধে নেইমারের করা মামলা তুলে নিতে হবে। তাকে ক্ষমা চাইতে হবে। তাকে প্রতিশ্রুতিবন্ধ হতে হবে ক্লাবের বিপক্ষে কিছু করবেন না। ঠিকঠাক জীবনযাপনও করতে হবে।’

নেইমার ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে যান। দলবদলের বাজারে গড়েন বিশ্ব রেকর্ড। তবে চলতি মৌসুমের শুরুতে নেইমার আবার বার্সায় আসার সম্ভাবনা তৈরি হয়। ব্রাজিলের এই তারকা খুব করে চেয়েছিলেন আবার সাবেক ক্লাবে ফিরতে। বার্সাও চেষ্টা করে দলবদলের শেষ দিন পর্যন্ত। তবে শেষ পর্যন্ত আর্থিক বিষয় নিয়ে পিএসজির সঙ্গে বনিবনা হয়নি বার্সার।

সংবাদ মাধ্যমে গুঞ্জন আছে, বার্সার সঙ্গে মেসির সম্পর্ক অবনতি হয়েছে। গেল দুই মৌসুমে ভুল ফুটবলারের পেছনে অর্থ লগ্নি করেছে বার্সা। কিন্তু মেসি কিংবা নেইমারের যোগ্য উত্তরসূরি না পাওয়ায় আগামী মৌসুমে আবার বার্সা নেইমারকে দলে টানতে পারে। এ নিয়ে সাবেক এই ক্লাব কর্মকর্তা বলেন, ‘যদি আবেগ তাড়িত উত্তর দেই; তবে নেইমারের বার্সায় আসার সুযোগ নেই। যদি খেলার কথা চিন্তা করি অবশ্যই নেইমারকে দলে টানব।’

এছাড়া নেইমার বার্সা ছাড়ার সময় একপ্রকার গোপনেই চলে গেছেন বলে উল্লেখ করেন জর্ডি মেস্ট্রি। ক্লাবের কাউকে কিছু তিনি বলেননি বলে জানান তিনি। পিএসজিতে চলে যাওয়ার পরে নিজের ভুল বুঝতে পেরে নেইমার আবার ফিরে আসার জন্য কান্না-কাটি করেন বলে মন্তব্য করেছেন ওই ক্লাব কর্মকর্তা।


এখানে শেয়ার বোতাম