রবিবার, জানুয়ারি ১৭

বাম জোটের খুলনার সমন্বয়ক হলেন গণসংহতি আন্দোলনের মুনীর চৌধুরী

এখানে শেয়ার বোতাম
  • 109
    Shares

খুলনা প্রতিনিধি:: বাম গণতান্ত্রিক জোট, খুলনা জেলার নতুন সমন্বয়কারী হলেন গণসংহতি আন্দোলন খুলনা জেলা সমন্বয়ক মুনীর চৌধুরী সোহেল।
মঙ্গলবার (২৪ নভেম্বর) বাসদ কার্যালয়ে অনুষ্ঠিত বাম গণতান্ত্রিক জোট, খুলনা জেলা কমিটির সভায় সর্বসম্মতিক্রমে তাঁকে সমন্বয়ক মনোনীত করা হয় হয়।

বাম জোটের খুলনা জেলা সমন্বয়ক ও বাসদ খুলনা জেলা সমন্বয়কারী জনার্দন দত্ত নাণ্টুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেনÑবাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)কেন্দ্রীয় সদস্য ও জেলা সভাপতি ডাঃ মনোজ দাশ, কেন্দ্রীয় সদস্য এস এ রশীদ, জেলা সাধারণ সম্পাদক এড. এম এম রুহুল আমিন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) কেন্দ্রনীয় সদস্য মোজাম্মেল হক খান, গাজী নওশের আলী, গণসংহতি আন্দোলন খুলনা জেলা সমন্বয়ক মুনীর চৌধুরী সোহেল, ইউনাইটেড কমিউনিস্ট লীগ খুলনা জেলা সম্পাদকম-লীর সদস্য মোস্তফা খালিদ খসরু, বাসদ সদস্য আব্দুল করিম।

সভায় নেতৃবৃন্দ বলেন, বর্তমান দেশে আওয়ামী লীগ চরম ফ্যাসিবাদ কায়েম করেছে। সারা দেশে নারী-শিশু ধর্ষণ, নির্যাতন এবং দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ অসহায়ভাবে জীবন-যাপন করছে। সরকার করোনাকালীন প্রণোদনা বৃহৎ শিল্প মালিকরা পেয়েছে, ছোট মালিক, কৃষক, শ্রমিকরা সে প্রণোদনা থেকে বঞ্চিত। মিল-কারখানা বন্দ হওয়ায় দেশে বেকার সমস্যা তীব্র হচ্ছে। শিক্ষার্থীদের কাছ থেকে বেতন-ফি প্রদানে বাধ্য করায় নি¤œ আয়ের মানুষরা দারুণ সমস্যায় পড়েছে।

পরিশেষে সভায় সর্বসম্মতিক্রমে আপতকালীনভাবে বাম গণতান্ত্রিক জোট খুলনা কমিটিতে গণসংহতি আন্দোলন খুলনা জেলা সমন্বয়ক মুনীর চৌধুরী সোহেলকে সমন্বয়ক মনোনীত করা হয়।


এখানে শেয়ার বোতাম
  • 109
    Shares