মঙ্গলবার, নভেম্বর ২৪

বাবার হাতে ছেলে খুন

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: কুমিল্লায় বাবা ও ছোট ভাইয়ের হাতে আবুল হোসেন (৩০) নামে এক যুবক খুন হয়েছেন বলে উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত বাবা ও ছোট ভাই পলাতক রয়েছেন। বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে বুড়িচং উপজেলা সদরের পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুড়িচং উপজেলার সদরের মো. আনোয়ার হোসেনের সঙ্গে তার ছেলেদের প্রায়ই ঝগড়া-বিবাদ হতো। বৃহস্পতিবার সকালে আনোয়ার হোসেন ও তার ছোট ছেলে জাহিদুল হাসান ছাদে গাছ লাগাতে যান। এ সময় বড় ছেলে আবুল হোসেন ছাদে গিয়ে বাবার সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে বাবা আনোয়ার হোসেন ও ছোট ভাই জাহিদ ইট ও কোদাল দিয়ে আবুল হোসেনের মাথায় আঘাত করলে তিনি মারাত্মকভাবে আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নিহতের স্ত্রী তানিয়া আক্তার জানান, টাকা-পয়সা নিয়ে তার স্বামীর সঙ্গে শ্বশুর আনোয়ার হোসেন ও দেবর জাহিদুল হাসানের প্রায়ই ঝগড়া হতো। সকালে বাড়ির ছাদের শ্বশুর ও দেবর মিলে তার স্বামীকে ইট ও কোদাল দিয়ে আঘাত করলে তিনি মারা যান।

বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।


এখানে শেয়ার বোতাম