সোমবার, নভেম্বর ৩০

বানিয়াচং’য়ে চাঞ্চল্যকর রউফ হত্যাকান্ডে জড়িত অভিযোগে আপন দুই চাচা গ্রেফতার

এখানে শেয়ার বোতাম

তৌহিদুর রহমান পলাশ, হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের বানিয়াচং’য়ে চাঞ্চল্যকর আব্দুর রউফ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে নিহতের আপন দুই চাচা কাগাপাশা ইউনিয়নের বাগহাতা গ্রামের মৃত হাজী নুরু মিয়ার পুত্র তৈয়ব আলী (৪০) ও তার ছোট ভাই রফিকুল ইসলাম রবি (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার,১৫ জুলাই রাতে নিহত আব্দুর রউফের মা জরিনা বিবি বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ্য করে এবং অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করলে, বৃহস্পতিবার ১৬ জুলাই সকালে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের নেতৃত্বে এস আই আব্দুছ ছাত্তার ও সঙ্গীয় ফোর্স স্থানীয় আনন্দ বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায় প্রতিদিনের ন্যায় গত ১১ জুলাই রাতে চাচা তৈয়ব আলীর বাড়িতে ঘুমাতে যায় বাগাহাতা (গাজীপুর) গ্রামের আব্দুর রহমান মিয়ার পুত্র ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি ও শচীন্দ্র ডিগ্রি কলেজের অনার্ষ ৩য় বর্ষের শিক্ষার্থী আব্দুর রউফ (২৪)।পরদিন সকাল ১০ টায় হাওরের একটি জলমগ্ন জমি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান, মামলা করার পর পরই প্রধান আসামীদের গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে, পাশাপাশি হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত করা হচ্ছে।


এখানে শেয়ার বোতাম