মঙ্গলবার, নভেম্বর ২৪

বাংলাদেশী প্রতিযোগীদের ছাড়াই শুরু হচ্ছে মীরাক্কেল ১০

এখানে শেয়ার বোতাম
  • 334
    Shares

অধিকার ডেস্ক:: ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল’-এর দশম আসর শুরু হচ্ছে ১১ অক্টোবর। নতুন বিচারক নিয়ে এরই মধ্যে শুটিং শুরু হয়েছে অনুষ্ঠানটির। প্রতিবার বাংলাদেশের বেশ কিছু প্রতিযোগী অংশ নেওয়ায় বাংলাদেশেও বেশ জনপ্রিয় ‘মীরাক্কেল’।

তবে ‘মীরাক্কেল’-এর দশম আসরের জন্য বাংলাদেশ পর্বের প্রাথমিক অডিশনে ১২ জন প্রতিযোগী নির্বাচিত হলেও তাঁরা আপাতত অংশ নিতে পারছেন না অনুষ্ঠানটিতে। এ তথ্য নিশ্চিত করেছেন মীরাক্কেলের নবম আসরের রানারআপ ও দশম আসরের বাংলাদেশ পর্বের প্রাথমিক অডিশনের বিচারক কমর উদ্দিন আরমান।

কমর উদ্দিন আরমান বলেন, ‘এবার প্রাথমিক অডিশনে বাংলাদেশ থেকে ১২ প্রতিযোগী নির্বাচিত হয়েছিলেন। কলকাতায় গিয়ে পরের ধাপে টিকে ছিলেন পাঁচ থেকে ছয়জনের মতো, যাঁদের অংশ নেওয়ার কথা ছিল এবারের আয়োজনে। কিন্তু কলকাতা থেকে দেশে ফেরার পর করোনার কারণে তাঁরা শুটিংয়ে অংশ নিতে পারছেন না। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে নির্বাচিতরা শুটিংয়ে অংশ নেবেন।’

এর আগে গেল বছরের ২৭ সেপ্টেম্বর ঢাকার গুলশানে অনুষ্ঠিত হয়েছিল ‘মীরাক্কেল’-এর দশম আসরের বাংলাদেশ পর্বের অডিশন।

শুভঙ্কর চট্টোপাধ্যায়ের পরিচালনায় অনুষ্ঠিত হয় ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ শিরোনামে জনপ্রিয় রিয়েলিটি শোটি। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জনপ্রিয় উপস্থাপক মীর আফসার আলী।

প্রতিবার মূল পর্বগুলোতে শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত ও পরান বন্দ্যোপাধ্যায় বিচারকের দায়িত্ব পালন করলেও এবার থাকছেন না তাঁদের কেউ। এবারের আয়োজনে নতুন বিচারক হিসেবে যোগ দিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পাওলি দাম ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, যা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। এ ছাড়া এবার উপস্থাপক মীরের সঙ্গে থাকবেন অভিনেতা বিশ্বনাথ বসু ও কাঞ্চন মল্লিক।


এখানে শেয়ার বোতাম
  • 334
    Shares