সোমবার, মার্চ ১
শীর্ষ সংবাদ

বশেমুরবিপ্রবি’তে হামলার প্রতিবাদে জবি’তে মানববন্ধন

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ ও ভিসির পদত্যাগের দাবিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন করেছে প্রগতিশীল ছাত্র জোট।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালন করে বামপন্থী ছাত্র সংগঠন গুলোর সমন্বয়ে গঠিত এই জোটটি।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদের কার্যকরী সদস্য আসমানী আশা, দপ্তর সম্পাদক খায়রুল হাসান জাহীন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সহ-সভাপতি সুমাইয়া সোমা ও ছাত্রফ্রন্টের সভাপতি প্রসেনজিৎ সরকার।

বক্তারা বলেন, অধ্যাপক খোন্দকার নাসিরউদ্দিন একটি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে থাকার নৈতিক অবস্থান হারিয়েছেন। তার উচিত ছাত্রদের দাবি মেনে নিয়ে দ্রুত পদত্যাগ করা।

এ সময় বক্তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের অনিয়মতান্ত্রিক ভাবে ভর্তির বিরুদ্ধে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে চলমান ছাত্র আন্দোলনের প্রতি সংহতি জ্ঞাপন করেন।


এখানে শেয়ার বোতাম