শনিবার, এপ্রিল ১৭
শীর্ষ সংবাদ

বরিশালে বিএনপির সমাবেশে দু’গ্রুপের হাতাহাতি, বিশৃঙ্খলা

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: বরিশাল নগরীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ চলাকালে যুবদলের দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে কিছু সময়ের জন্য বিশৃঙ্খলার সৃষ্টি হয়। পরে সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

শনিবার (২৩ নভেম্বর) বেলা ১২টায় বরিশাল নগরীর সদররোড অশ্বিনী কুমার হল সংলগ্ন বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীরা জানান, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

সমাবেশকে কেন্দ্র করে সকাল ৯টার পর থেকেই দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে আসতে থাকেন। সভামঞ্চে নেতারা বক্তব্য দিতে শুরু করলে নিজ নিজ নেতার পক্ষে দাপট দেখাতে অনুসারী কর্মীরা স্লোগান দিতে থাকে। এসময় ধাক্কাধাক্কি ও হাতাহাতিতে পুরো সমাবেশস্থলে চরম বিশৃঙ্খলা দেখা দেয়।

দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন বক্তব্য রাখার সময় তার অনুসারী সরকারি বরিশাল কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সবুজ আকনের নেতৃত্বে স্লোগান দেয়া হচ্ছিল। এসময় হামলা করে জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুল আলম মিঠুর অনুসারীরা। মিঠু মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ারের অনুসারী।

বরিশাল মহানগর বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জানান, ছোট জায়গায় অনেক নেতাকর্মীর সমাগম ঘটেছিল। এ কারণে ধাক্কাধাক্কি হয়ে থাকতে পারে। তবে হাতাহাতির ঘটনা তার চেখে পড়েনি।


এখানে শেয়ার বোতাম