বুধবার, জানুয়ারি ২০

বরিশালে বাসদের অক্সিজেন ব্যাংকসহ সকল কার্যক্রম বন্ধে ষড়যন্ত্র, কাল সংবাদ সম্মেলন

এখানে শেয়ার বোতাম
  • 4.6K
    Shares

বরিশাল প্রতিনিধি:: বরিশালে বাসদের অক্সিজেন ব্যাংক, ফ্রি এম্বুলেন্স সার্ভিস, ফ্রি চিকিৎসা, মানবতার বাজারসহ সকল কার্যক্রম বন্ধে ষড়যন্ত্র চলছে বলে জানিয়েছেন বরিশাল বাসদের সমন্বয়ক ইমরান হাবিব রুমন। এই বিষয়ে বরিশালবাসীকে অবগত করতে আগামীকাল রবিবার (২৬ জুলাই) সকাল ১০.৩০টায় সংবাদ সম্মেলন করবেন বলেও জানানো হয়।

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বরিশাল জেলা শাখার সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্ত্তী এক বিবৃতিতে এ সংবাদ সম্মেলন আয়োজনের কথা জানান।

ডা. মনীষা চক্রবর্ত্তী এক বিবৃতিতে বলেন, আপনারা নিশ্চয়ই অবগত আছেন, করোনা মহামারীর মোকাবেলায় বিগত প্রায় ৫ মাস থেকে বাসদ বরিশাল জেলার স্বেচ্ছাসেবকরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাসদের মানবতার বাজার, ফ্রি চিকিৎসাসেবা, লকডাউন বাসায় খাবার ও ঔষধ সরবরাহ, ফ্রি অক্সিজেন ব্যাংক, বরিশাল বিভাগে একমাত্র করোনা ডেডিকেটেট অ্যাম্বুলেন্স সবকিছুই শুধু বরিশালে বা বাংলাদেশে নয় সারাবিশ্বেইে সমাদৃত হয়েছে।

এই সমস্ত কাজগুলো বন্ধ করে দেয়ার জন্য একটি কুচক্রি মহল বেশ কিছুদিন থেকে পাঁয়তারা চালিয়ে আসছে। যা বর্তমানে চরম পর্যায়ে পৌঁছেছে। এই নোংরা ষড়যন্ত্র আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে অবগত করার জন্য আগামীকাল সকাল ১০.৩০টায় ফকিরবাড়ি রোডস্থ বাসদ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়েছে।

উক্ত সংবাদ সম্মেলনে সকল সাংবাদিক, ফটো সাংবাদিক/ক্যামেরাম্যান সহযোগিতা ও উপস্থিত থাকার আহবান জানান তিনি। ।


এখানে শেয়ার বোতাম
  • 4.6K
    Shares