শুক্রবার ‚ ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ ‚ ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ‚ সন্ধ্যা ৭:৩৫

Home জাতীয় বগুড়া ও যশোরের উপনির্বাচনে বিএনপি অংশ নেবে না

বগুড়া ও যশোরের উপনির্বাচনে বিএনপি অংশ নেবে না

অধিকার ডেস্ক:: বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনের উপনির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছে। রবিবার সন্ধ্যায় বিএনপির স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠক শেষে এ সিদ্ধান্তের কথা জানান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, করোনাভাইরাস সংক্রমণ ও বন্যার মধ্যে নির্বাচন কমিশন বগুড়া- ১ ও যশোর- ৬ সংসদীয় আসনে নির্বাচনের তারিখ ঘোষণাকে অযৌক্তিক ও অগ্রহণযোগ্য মনে করছে বিএনপির স্থায়ী কমিটি। সে জন্য বিএনপি এ দুই আসনের উপনির্বাচনে অংশ নেবে না।

বৈঠকে মির্জা ফখরুল ছাড়াও অংশ নেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আব্দুল মঈন খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা ইসলাম ও ইকবাল হাসান মাহমুদ টুকু।

দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বৈঠকে সভাপতিত্ব করেন বলে মির্জা ফখরুল জানান।

৪ জুলাই নির্বাচন কমিশনের (ইসি) এক জরুরী বৈঠক শেষে ইসি সচিব মো. আলমগীর সাংবাদিকদের জানান, ১৪ জুলাই বগুড়া-১ ও যশোর-৬ আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট হবে ব্যালট পেপারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

করোনা আপডেট কুড়িগ্রামের উদ্যোগে অসহায় মানুষদের ত্রাণ সহায়তা

কুড়িগ্রাম প্রতিনিধি:: করোনা আপডেট কুড়িগ্রাম এর আয়োজনে জেলার চররাজিবপুর উপজেলার মোহনগনন্জ সহ চর অঞ্চলের ভাসমান অসহায় মানুষদের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ফের সংক্রমণ, লকডাউনের মেয়াদ বাড়ালো নিউজিল্যান্ড

আন্তর্জাতিক ডেস্ক:: নতুন করে একটি গুচ্ছ সংক্রমণের মাধ্যমে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ২৯ হওয়ার পরপরই ভাইরাসটির বিস্তার রোধে দেশে জারি লকডাউন সংক্রান্ত...

বিশ্বকাপ বাছাই স্থগিত হলেও নির্ধারিত সময়েই এএফসি কাপ

অধিকার ডেস্ক:: বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচ স্থগিত হলেও ক্লাব টুর্নামেন্ট এএফসি কাপের গ্রুপপর্বের খেলা নির্ধারিত সময়েই হচ্ছে। বাফুফের সাধারণ সম্পাদক...

কুমিল্লা মেডিকেলে আরও চারজনের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি:: কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে তিন নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। করোনায় একজন পুরুষ...
Shares