শনিবার, ডিসেম্বর ৫

বকশিগঞ্জে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে স্বামী আটক

এখানে শেয়ার বোতাম
  • 25
    Shares

আবু সায়েম , জামালপুর প্রতিনিধি:: জামালপুরের বকশীগঞ্জে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে স্বামী রাশেদ মিয়াকে (৩০) কে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় স্বামীসহ ২ জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা হলে ৯ অক্টোবর ২০২০ শুক্রবার ভোরে নিজ বাড়ী থেকে স্বামীকে আটক করা হলেও তার বন্ধু মোশারফ হোসেন পলাতক রয়েছে।

রাশেদ মিয়া বকশীগঞ্জ উপজেলার বিনোদের গ্রামের মন্ডল মিয়ার ছেলে। বন্ধু মোশারফ মিয়া পাশ্ববর্তী পাগলাপাড়া গ্রামের নেহাল মিয়ার ছেলে।
বকশীগঞ্জ থানার মামলা সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত টাকার লোভে স্ত্রীকে অন্য মানুষের যৌন মিলনের জন্য চাপ দিতে থাকে। রাজী না হওয়ার শারীরিক নির্যাতন চালায় স্বামী রাশেদ। গত বুধবার রাতে বন্ধু মোশারফকে ডেকে এনে যৌন মিলনের চাপ সৃষ্টি করে। পরবর্তীতে জোড় পুর্বক ধর্ষণ করে মোশারফ। পরবর্তী সময়ে অভিযোগ দিতে বাঁধা দেয় রাশেদ মিয়া।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা বকশীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আকিকুল হোসেন সংবাদ মাধ্যমকে জানান, অভিযোগ দেওয়ার সাথে সাথেই মামলাটি রের্কড হয়। পরে ভোর রাতে রাশেদ মিয়াকে আটক করা। অপর আসামী মোশারফ হোসেনকে আটকের চেষ্টা চলছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট গণমাধ্যমকে জানান, মামলার ভিত্তিতে আসামী আটক করে জামালপুর কোর্টে এবং স্ত্রীর মেডিকেল পরীক্ষার জন্য তাকে জামালপুর মেডিকেলে পাঠানো হয়েছে।


এখানে শেয়ার বোতাম
  • 25
    Shares