শনিবার, নভেম্বর ২৮

বকশিগঞ্জের সরকারবাড়ীতে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

এখানে শেয়ার বোতাম

আবু সায়েম, জামালপুর প্রতিনিধি:: সারাদেশে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার পাখিমারা সরকারবাড়ী বিত্তবানদের আর্থিক সহায়তায় এলাকায় নানাবিধ কার্যক্রম হাতে নেয়া হয়। ধারাবাহিক সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে ৭ম দফায় আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে করোনাক্লান্তিকালে কর্মহীন হয়ে পড়া অসহায় ও নিন্ম আয়ের হতদরিদ্র দুইশত পরিবারের মাঝে শুক্রবার বিকেলে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । খাদ্য সামগ্রী বিতরণ শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বকশিগঞ্জের পাখীমারা সরকারবাড়ীর আমেরিকা প্রবাসী রজব আলীর বাসভবনের সামনে শুক্রবার বিকেলে এলাকার নিন্ম আয়ের হতদরিদ্র দুইশত পরিবারের মাঝে নিরাপদ দূরত্ব বজায় রেখে সরকারী নির্দেশনা মেনে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে পরিবার প্রতি চাল, আতপ চাল, সেমাই ও চিনি। সরকারবাড়ীর সন্তান সরকার রাসেলের ছোট ভাই আমেরিকা প্রবাসী টেক্সাস সান আন্তোনিওর ইউটিএসএ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত সফটওয়্যার ইঞ্জিনিয়ার রাইছুল ইসলাম রনির আর্থিক সহযোগীতায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । রাইছুল ইসলাম রনি তার বাবা-মা, বড় ভাই-ভাবীর সাথেই আমেরিকায় থাকেন।

উপহার সামগ্রী বিতরণ প্রসঙ্গে সরকার রাসেল জানান, করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনের পরিস্থিতিতে এলাকায় কর্মহীন হয়ে পড়া অসহায় ও নিন্ম আয়ের হতদরিদ্রদের জন্য সরকারবাড়ীর ধারাবাহিক সহায়তা কার্যক্রমে অংশগ্রহন করতে পেরে আমি আনন্দিত। বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়নে নিজের সাধ্যমতন চেষ্টা করে যাচ্ছি। সরকারবাড়ীর বিত্তবানদের আর্থিক সহায়তায় দুইশত পরিবারের মাঝে নিয়মিত খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রাখছি এবং এটি চলমান রাখার সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাব। পাশাপাশি সরকারবাড়ীর বিত্তবানদের আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে, অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান করছি।


এখানে শেয়ার বোতাম