রবিবার, এপ্রিল ১১
শীর্ষ সংবাদ

ফেসবুক স্ট্যাটাস নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া

এখানে শেয়ার বোতাম

চট্টগ্রাম প্রতিনিধি:: চট্টগ্রামে সরকারি হাজী মুহম্মদ মহসিন কলেজে ফেসবুক স্ট্যাটাসের জেরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় আতশবাজির শব্দে শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

রোববার দুপুরে নগরীর চকবাজার এলাকায় কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। অপ্রীতিকর ঘটনা এড়াতে কলেজে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সরকারি মহসিন কলেজের শিক্ষার্থীরা জানান, কলেজটিতে ছাত্রলীগের দুটি গ্রুপ সক্রিয় রয়েছে। একটি গ্রুপ নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী এবং আরেকটি গ্রুপ সাবেক মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত। সিটি মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে তাদের মধ্যে প্রথমে কথা কাটাকাটি এবং পরে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

চকবাজার থানার ওসি নেজাম উদ্দিন বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র পদে প্রার্থী মনোনয়ন দেওয়া নিয়ে ফেসবুকে দুই পক্ষের পাল্টাপাল্টি স্ট্যাটাস দেওয়া নিয়ে ঝগড়া লেগে যায়। এ সময় তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় কলেজ ক্যাম্পাসে বসন্ত উৎসব চলছিল। সেই উৎসব থেকে আতশবাজি ফোটানো হলে সাধারণ শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ সেখানে যায় এবং উভয় পক্ষকে সরিয়ে দিয়ে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

উল্লেখ্য, শনিবার রাতে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন দেওয়া হয় নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরীকে। ফলে বাদ পড়ে যান বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীন।


এখানে শেয়ার বোতাম