শুক্রবার, ডিসেম্বর ৪

ফেনীতে হোটেল শ্রমিকদের চার দফা দাবীতে বিক্ষোভ মিছিল

এখানে শেয়ার বোতাম
  • 10
    Shares

ফেনী প্রতিনিধি:: করোনাকে পুঁজি করে ব্যাপক ছাটাই-নির্যাতন, মজুরি কর্তন-এর প্রতিবাদে, ছাটাইকৃত শ্রমিকদের পুনর্বহাল ও কাজ, খাদ্য, চিকিৎসা ও পর্যাপ্ত রেশনিং-এর দাবিতে দেশব্যাপি কর্মসূচির অংশ হিসেবে ফেনী জেলা হোটেল রেস্টুরেন্ট সুইটমিট শ্রমিক ইউনিয়নের স্টেশন রোড়স্থ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে মিজান রোড়, ট্রাংক রোড ও বড় মসজিদ এর সামনে দিয়ে জেল রোড প্রদক্ষিণ করে হোটেল শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের সামনে এসে সমাবেত সভায় মিলিত হয়।

সভায় বক্তব্য রাখেন হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি দেলোয়ার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ সাধারণ সম্পাদক ফরীদ উদ্দীন, কৃষক নেতা জাহাঙ্গীর আলম ও ছাত্র নেতা আশরাফ। এছাড়া আরো বক্তব্য রাখেন গিয়াস উদ্দিন মাস্টার সহ অন্যান্য বক্তারা।

বক্তারা করোনাকে পুঁজি করে ব্যাপক ছাটাই-নির্যাতন, মজুরি কর্তন-এর প্রতিবাদে, ছাটাইকৃত শ্রমিকদের পুনর্বহাল ও কাজ, খাদ্য, চিকিৎসা ও পর্যাপ্ত রেশনিং-এর দাবি জানান। এছাড়া বন্ধ হওয়া পাটকল পুনরায় চালু করা, কৃষি পন্যের নায্য মূল্য এবং দেশ জুড়ে অপশাসন ও ক্ষমতার বলে যে ধর্ষণ উৎসব চলছে তা বন্ধের জোর দাবি জানান তারা। তার সাথে সাথে শ্রমিক কৃষক, জনগণের রাষ্ট্র ব্যবস্থা কায়েমের মধ্য দিয়ে এসকল সমস্যার প্রকৃত সমাধানের জন্য আন্দোলন সংগ্রাম গড়ে তোলার আহবান জানান।


এখানে শেয়ার বোতাম
  • 10
    Shares