সোমবার, মে ১০
শীর্ষ সংবাদ

ফেনীতে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: ফেনীর সদর উপজেলায় যুবলীগ কর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার রাত ১১ টার দিকে উপজেলার ফাজিলপুর ইউনিয়নের ফাজিলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবলীগ কর্মীর নাম রবিউল হক মানিক (৩২)। তিনি ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের পশ্চিম ফাজিলপুর গ্রামের নুরুল হকের ছেলে। পেশায় রংমিস্ত্রি।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গতকাল রাত ১১ টার দিকে যুবলীগ কর্মী রবিউল হক স্থানীয় ফাজিলপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির খুব কাছাকাছি পৌঁছালে সশস্ত্র দুর্বৃত্তরা তাঁর ওপর হামলা চালায়। দুর্বৃত্তরা তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে ও ছুরিকাহত করে পালিয়ে যায়। রবিউল হক মাটিতে লুটিয়ে পড়েন। তাঁর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাঁকে উদ্ধার করে। ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নেওয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

স্থানীয় ফাজিলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুল হক জানান, নিহত রবিউল হক যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন। তাঁর কোনো শত্রু ছিল না। তিনি হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তি দাবি করেন।

বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক ওমর হায়দার দুর্বৃত্তদের হাতে একজন যুবলীগ কর্মী নিহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


এখানে শেয়ার বোতাম