রবিবার, জানুয়ারি ২৪

ফেনীতে করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৫০১ জন

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: ফেনীতে করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৫০১ জন। বুধবার (০১ জুলাই) দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ এ তথ্য জানান। জেলায় এ পর্যন্ত ৮৫২ জনের করোনা শনাক্ত ও ১৭ জনের মৃত্যু হয়েছে।

পরিসংখ্যানবিদ মো. ইউসুফ বলেন, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ১৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এই সময়ে কারও মৃত্যু হয়নি। তবে ৪০ জন করোনা থেকে সুস্থ হয়েছেন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫০১ জন। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদরে চারজন, সোনাগাজীতে সাতজন ও ছাগলনাইয়ায় তিনজন। নোয়াখালীর আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে ওই ১৪ জনের করোনা শনাক্ত হয়।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, বুধবার পর্যন্ত পাঁচ হাজার ১১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। এর মধ্যে চার হাজার ৭০৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে ৮৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৫০১ জন।

৮৫২ জনের মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৩৭ জন, সোনাগাজীতে ১৩৯ জন, দাগনভূঞায় ১৮১ জন, ছাগলনাইয়ায় ১০৬ জন, ফুলগাজীতে ৪১ জন ও পরশুরামে ৩৫ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন। জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন ১৬ জন।


এখানে শেয়ার বোতাম