মঙ্গলবার, নভেম্বর ২৪

ফুলবাড়ীতে গৃহবধূকে গলা কেটে হত্যা, স্বামী আটক

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় পারিবারিক কলহের জেরে আনোয়ারা বেগম (৪৩) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার স্বামীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী গ্রামের খলিল মেম্বারে বাড়ি সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। ঘবর পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

ওই গ্রামের রিয়াজুল ইসলাম জানান, শুক্রবার সকালে মানতের একটি ছাগল জবাই করেন নজির হোসেন। সেই মাংস বণ্টন করে দেওয়া হয় এলাকায়। কিছু মাংস নাজিরের স্ত্রী আনোয়ারা বেগম ঘরে রেখে দেন। সেই মাংস রান্না করাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বিবাদ সৃষ্টি হয়। এক পর্যায় স্ত্রীর ওপর ক্ষিপ্ত হয়ে নিজ ঘর থেকে ধারালো দা এনে তার গলায় কোপ দেন নজির। এতে ঘটনাস্থলেই আনোয়ারার মৃত্যু হয়। এ সময় নজিরের মা নবিজন ও বাবা ইসমাইল হোসেন পালিয়ে যান। পরে এলাকার লোকজন নজির হোসেনকে বেঁধে থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নজিরকে থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, নিহত আনোয়ারা বেগমের দুই মেয়ে ও দুই ছেলে। ঘটনার পর তার মা আবেদা বেওয়া বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

কাশিপুর ইউনিয়নের ইউপি সদস্য খলিলুর রহমান জানান, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। নজিরের শাস্তি হওয়া উচিত।


এখানে শেয়ার বোতাম