বৃহস্পতিবার, জানুয়ারি ২৮

‘ফাইটার’ নিয়ে আসছেন হৃত্বিক, থাকছেন দীপিকাও

এখানে শেয়ার বোতাম
  • 7
    Shares

অধিকার ডেস্ক:: দীর্ঘ অপেক্ষার পর ভক্তদের সুখবর দিলেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশান। সম্প্রতি নিজের জন্মদিনে পরবর্তী ছবির ঘোষণা দেন তিনি। ছবির নাম ‘ফাইটার’। এটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। এই ছবিতে হৃত্বিকের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

গত ১০ জানুয়ারি ছিল হৃত্বিকের ৪৭ তম জন্মদিন। ওই দিন হৃত্বিক টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘ফাইটার হিসেবে মারফ্লিক্স ভিশনের একটি ঝলক তুলে ধরছি। ব্যতিক্রমী দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রথম যাত্রার অপেক্ষায় আছি। সবাই সিদ্ধার্থ আনন্দের এই জয়রাইডে চড়ার জন্য তৈরি।’

হৃত্বিকের এই ঘোষণার পরই প্রতিক্রিয়া জানিয়ে দীপিকা লিখেছেন, ‘স্বপ্ন প্রকৃতই সত্যি হতে চলেছে।’ ২০২২সালের ৩০ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

‘ফাইটার’ ছবি প্রসঙ্গে সিদ্ধার্থ আনন্দ লিখেছেন, প্রিয় দুই তারকা হৃত্বিক ও দীপিকাকে একসঙ্গে আনতে পারাটা আমার জীবনের অন্যতম উত্তেজনার ঘটনা। ভারতে অ্যাকশন ফিল্ম তৈরির জন্য একনিষ্ঠ প্রোডাকশন হাউস ‘মারফ্লিক্স’ এর সঙ্গে এই যাত্রা শুরু করতে পেরে দারুণ লাগছে। আমার জীবনসঙ্গিনী মমতা আনন্দের সঙ্গে আমি এই যাত্রা শুরু করেছিলাম। আর এই যাত্রায় হৃত্বিককে পাওয়াটা সৌভাগ্যের।

দীর্ঘদিন পর হৃতিত্বের পক্ষ থেকে কোনো ছবিতে অভিনয়ের ঘোষণা এল। তাকে সর্বশেষ দেখা গেছে ‘ওয়ার’ ছবিতে ২০১৯ সালে। দীপিকাকে আগামীতে দেখা যাবে শাহরুখ খানের সঙ্গে পাঠান ছবিতে। এছাড়াও বর্তমানে তিনি শকুন বাত্রার পরিচালনায় একটি ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।


এখানে শেয়ার বোতাম
  • 7
    Shares