সোমবার, নভেম্বর ৩০

ফরিদপুরে ৪ মোটরসাইকেল আরোহী নিহত

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: ফরিদপুরে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় চার মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার বেলা দেড়টা ও রোববার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের তেতুলতলা এবং ফরিদপুর-বরিশাল মহাসড়কের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ভবুকদিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের তেতুলতলায় দুর্ঘটনায় নিহতরা হলেন, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বরাসুর গ্রামের জাহাঙ্গীর শেখ (৫০)। তিনি চাঁদপুরের একটি কলেজে প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। অপরজন হলেন, চাঁদপুরের সাইফুল ইসলাম (২২)।

করিমপুর হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ পরিদর্শক মো. শাহ জালাল আলম জানান, দ্রুতগতির একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি অটোবাইক, একটি মোটরসাইকেল ও একটি রিকশাকে চাপা দিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। তিনি জানান, ট্রাকটি আটক করা হয়েছে।

এদিকে রোববার সাত সাড়ে ৮টার দিকে ফরিদপুর-বরিশাল মহাসড়কে ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ভবুকদিয়া বাজার এলাকায় দুর্ঘটনায় নিহত দুই মোটরাসাইকেল আরোহী হলেন, চালক আলী মাতুব্বর (৩৫)। তিনি নগরকান্দার ডাঙ্গী ইউনিয়নের যদুরদিয়া গ্রামের মৃত সাত্তার মাতুব্বরের ছেলে। অপরজন মোটরসাইকেল আরোহী নগরকান্দার ফুলসূতী ইউনিয়নের বাওতিপাড়া গ্রামের রূপ কুমার মন্ডলের ছেলে নয়ন মন্ডল (২২)। তিন ভাই ও এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরকান্দা দমকল বাহিনীর স্টেশন মাস্টার আতিকুর রহমান বলেন, একটি ট্রাক আগে থেকে মহাসড়কের বাম পাশে দাঁড়ানো ছিল। ওই দুই মোটরসাইকেল আরোহী পুকুরিয়া থেকে আসার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকে গিয়ে আঘাত করলে এ দুর্ঘটনা ঘটে। এতে আলী মাতুব্বর ঘটনাস্থলেই নিহত হন এবং নয়ন আহত হন। রাত ১টার দিকে নয়নকে ঢাকা নেয়ার পথে মানিকগঞ্জ এলাকায় মারা যান তিনি।


এখানে শেয়ার বোতাম