বৃহস্পতিবার, মার্চ ৪
শীর্ষ সংবাদ

প্রশাসনের অনুমতি না পাওয়ায় কুমিল্লায় বাম জোটের জনসভা স্থগিত

এখানে শেয়ার বোতাম

কুমিল্লা প্রতিনিধি:: বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সফর উপলক্ষে জোটের কুমিল্লা জেলার জনসভা আগামী ২৭ অক্টোবর অনুষ্টিত হওয়ার কথা ছিল। কিন্তু যথাযথ প্রক্রিয়ায় আবেদন জমা দিলেও প্রশাসন অনুমতি দিতে গড়িমসি করায় বাম জোটের জনসভা স্থগিত করা হয়েছে।

বাম গণতান্ত্রিক জোট কুমিল্লা জেলার সমন্বয়ক ও সিপিবি কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক সিপিবির সাধারণ সম্পাদক কমরেড পরেশ কর জনসভা স্থগিতের বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, বাম গণতান্ত্রিক জোট কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে ২৭ অক্টোবর, ২০১৯ কুমিল্লা টাউন হলের মুক্ত মঞ্চে জনসভা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। মুক্ত মঞ্চে জনসভার অনুমতির জন্য জেলা প্রশাসকের কার্যালয়ে আবেদন জমা দেয়া হয়। সেখান থেকে এসপি অফিস তারপর কোতয়ালি থানা পর্যন্ত আবেদনটি পৌছায়। প্রত্যেক শাখায় একাধিকবার যোগাযোগ করার পরও কোন ফল পাওয়া যায়নি।

বাসদ কুমিল্লা জেলার নেতা ফারজানা আক্তার জানান, আমরা আজ ২৩ অক্টোবর (বুধবার) সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে গেলে তারা জানায় এসপি অফিস থেকে তারা এখনো আবেদন পত্রটি পায়নি। এমতাবস্থায় জনসভার অনুমতি না পাওয়ায় বাম গণতান্ত্রিক জোট কুমিল্লা জেলা নেতৃবৃন্দ জনসভার কাজ স্থগিত করেন।

বাম জোটের জরুরী সভায় উপস্থিত ছিলেন, জোট কুমিল্লা জেলার সমন্বয়ক ও সিপিবি কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক সিপিবির সাধারণ সম্পাদক কমরেড পরেশ কর, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ কুমিল্লা জেলার সংগঠক ও বাম গণতান্ত্রিক জোট কুমিল্লা জেলার অন্যতম নেতা ফারজানা আক্তার এবং গনসংহতি আন্দোলন কুমিল্লা জেলা সংগঠক ও বাম গণতান্ত্রিক জোট কুমিল্লা জেলার নেতা ইমরাদ জুলকারনাইন ইমন সহ বাম গণতান্ত্রিক জোট কুমিল্লা জেলার অন্যান্য নেতৃবৃন্দ।

জোটের কুমিল্লা জেলার সমন্বয়ক পরেশ কর বলেন, বাম গণতান্ত্রিক জোটের পরবর্তী কর্মসূচি পরে জানানো হবে।


এখানে শেয়ার বোতাম