রবিবার, মে ১৬
শীর্ষ সংবাদ

প্রতিবন্ধী নারীকে ধর্ষণের শাস্তি দুটি চড়!

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: লক্ষ্মীপুরে আবদুল কাদের নামে এক যুবকের বিরুদ্ধে ৪৫ বছরের বছর বয়সী মানসিক ভারসাম্যহীন (প্রতিবন্ধী) নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত কাদের ধর্ষণের শিকার নারীর চেয়ে ১০ বছরের ছোট।

মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে অভিযুক্ত কাদেরের বড় ভাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবদুল নূর এ ঘটনায় তাকে দুই চড় দিয়ে শাসন করেছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। একপর্যায়ে কাদের সটকে পড়েন।

জানা গেছে, কাদের সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সুলতান আহমেদের ছেলে। ওই এলাকায় তার ফ্লেক্সিলোড ও চিপসের দোকান রয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার (৬ এপ্রিল) রাতের কোনো এক সময় কাদের ওই প্রতিবন্ধী নারীকে রাস্তার ওপর থেকে ঘরে নিয়ে যান। পরে মঙ্গলবার সকালে ওই নারীকে ঘর থেকে বের করে দেন। এরপর থেকে ওই নারী রাস্তার ওপর দাঁড়িয়ে ঘটনাটি লোকজনকে জানান। এ ঘটনায় কাদেরকে আটক করে স্থানীয় লোকজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম ও থানায় খবর দেন। এ সময় তার ভাই আওয়ামী লীগ নেতা আবদুল নূর এসে তাকে দুই চড় দেন।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) তোফায়েল আহম্মদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়েছিলাম। তবে বড় ভাইয়ের চড় খেয়ে কাদের পালিয়ে গেছেন।

জানতে চাইলে দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম বলেন, ঘটনাটি শুনেছি। মেম্বারকে ঘটনাস্থল পাঠানো হয়েছে। ভুক্তভোগী ওই নারীর পরিবারকে থানায় মামলা করার জন্য পরামর্শ দিয়েছি।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।


এখানে শেয়ার বোতাম