বুধবার, এপ্রিল ১৪
শীর্ষ সংবাদ

মশাল মিছিলে পুলিশী হামলার নিন্দা জানিয়েছেনকমরেড খালেকুজ্জামান

এখানে শেয়ার বোতাম
  • 118
    Shares

অধিকার ডেস্ক:: বাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান আজ ২৬ ফেব্রুয়ারি ২০২১ সংবাদপত্রে দেয়া এক বিবৃতিতে কারাবন্দী অবস্থায় লেখক মুশতাক আহমেদ এর মৃত্যুর প্রতিবাদে শাহবাগে প্রগতিশীল ছাত্র জোটের মশাল মিছিলে পুলিশী হামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে বলা হয় লেখক মুশতাকের মৃত্যুর বিচার বিভাগীয় তদন্ত ও দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং কুখ্যাত ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে শাহবাগে প্রগতিশীল ছাত্র জোটের মশাল মিছিলে পুুলিশ বিনা উস্কানীতে হামলা চালায়।

এতে প্রগতিশীল ছাত্র জোটের কেন্দ্রীয় নেতা ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন প্রিন্স, অর্থ সম্পাদক মুক্তা বারৈ, ছাত্র ফ্রন্ট ঢাকা নগরের সাধারণ সম্পাদক অনকি কুমার দাস, সদস্য সোহাগী সায়মা, ফ্রন্ট কর্মী মুন্নি সর্দার, রবিউল ইসলাম মিম, মুশকান, শরীফুল ইসলাম দিদারসহ জোটের ৩০ জন নেতাকর্মী গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে মুন্নি সর্দারের অবস্থা গুরুতর। তার মাথায় ৭টি সেলাই লেগেছে।

বিবৃতিতে খালেকুজ্জামান মশাল মিছিলে হামলাকারী পুলিশের শাস্তি দাবি করেন এবং গণআন্দোলনে পুলিশী হস্তক্ষেপ বন্ধের জোর দাবি জাানান।


এখানে শেয়ার বোতাম
  • 118
    Shares