বৃহস্পতিবার, নভেম্বর ২৬

প্রগতিশীল ছাত্র জোটের ছাত্র সমাবেশ আগামীকাল : ছাত্র সংযোগে ব‌্যস্ত জোটের নেতা-কর্মীরা

এখানে শেয়ার বোতাম

নিজস্ব প্রতিবেদক :: বুয়েট শিক্ষার্থী আবারার হত্যার দ্রুত বিচারের দাবীতে ও ছাত্ররাজনীতি বন্ধের অপতৎপরতার প্রতিবাদে প্রগতিশীল ছাত্র জোটের ছাত্র সমাবেশকে সামনে রেখে ছাত্র সংযোগে ব‌্যস্ত জোটের নেতা-কর্মীরা।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সজল বাড়ৈয়ের পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রোববার সকাল ১১টায় ঢাকা বিশ্ববিদ‌্যালয়ের অপরাজেয় বাংলায় সমাবেশটি হবে।

আবরার হত্যার বিচার, বুয়েটে ছাত্র রাজনীতি বন্ধের চক্রান্ত বন্ধ, গেস্টরুম-গণরুমে ছাত্র নির্যাতন বন্ধসহ ৫ দফা দাবিতে প্রগতিশীল ছাত্র জোটের উদ‌্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হবে।

খবর পাওয়া যাচ্ছে, বাম ছাত্র জোটের নেতা-কর্মীরা দিনে ক‌্যাম্পাসে এবং রাতে বিভিন্ন হলের শিক্ষার্থীদের কাছে যাচ্ছেন, যাচ্ছেন বিভিন্ন বিভাগের শ্রেণিকক্ষে। ছাত্র রাজনীতি বন্ধ করে অন‌্যায়-অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ-প্রতিরোধ গড়ার পথ আটকে দেয়ার পরিণতি বোঝাচ্ছেন ছাত্র জোটের নেতা-কর্মীরা। সংগঠন করে না-এমন সচেতন শিক্ষার্থীরাও বাম ছাত্র জোটের নেতা-কর্মীদের সঙ্গে যুক্ত হচ্ছেন। ছাত্র রাজনীতির পক্ষে প্রগতিশীল ছাত্র জোটের যুক্তি আর সুশীলদের মিশ্র প্রতিক্রিয়ায় পুরো বিষয়টিকে ‘টক অব দ‌্য ক‌্যাম্পাসে’ পরিণত করেছে।

প্রগতিশীল ছাত্র জোটের সমন্বয়ক ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি ছাত্রনেতা আল কাদেরী জয় এক বিবৃতিতে আগামীকালের ছাত্র সমাবেশ সফল করার লক্ষ‌্যে যথাসময়ে উপস্থিত হতে জোটের নেতা-কর্মীদের আহ্বান জানিয়েছেন। তিনি সংবাদ কর্মীসহ সবাইকে সমাবেশ ও তাদের দাবি বাস্তবায়নে আন্তরিক সহযোগিতা চেয়েছেন।


এখানে শেয়ার বোতাম