সোমবার, মার্চ ১
শীর্ষ সংবাদ

পেঁয়াজের মূল্যবৃদ্ধির প্রতিবাদ করায় বাসদের ব্যানার নিল পুলিশ, নারীদের শ্লীলতাহানি করে মাস্তানরা

এখানে শেয়ার বোতাম

নিজস্ব প্রতিবেদক :: পেঁয়াজের মূল্যবৃদ্ধির মাধ্যমে কোটি কোটি টাকা লুটপাটের বিরুদ্ধে বাসদ, সূত্রাপুর থানা শাখার বিক্ষোভ সমাবেশে পুলিশি হামলা, নারীদের শ্লীলতাহানি ও ব্যানার ছিনিয়ে নেবার ঘটনা ঘটেছে।

শুক্রবার বিকেলে বাসদ সূত্রাপুর থানা শাখার সদস্যসচিব কমরেড উত্তম দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ শুরু হয়।আরো উপস্থিত ছিলেন বাসদ ঢাকা নগরের সদস্য সচিব জুলফিকার আলী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি আল কাদেরী জয়,সদস্য সুস্মিতা মরিয়ম, মুজাহিদ অনিক,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফ্রন্টের সাধারণ সম্পাদক তানজিম সাকিবসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সমাবেশ শুরুর কিছুক্ষনের মধ্যেই পুলিশ অতির্কিতভবে এসে হামলা চালায়। পুলিশের সাথে উপস্থিত এলাকার মাস্তানরাও এই হামলায় ভূমিকা নেয়। সেইসাথে সমজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জগন্নাথ বিশ্ববিদ্যালয়, শাখার সহ-সভাপতি সুমাইয়া সোমা, সাংগঠনিক সম্পাদক নাজমুন নাহার আখিকে শারিরিকভাবে আঘাত ও শ্লীলতাহানি করে। সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য সুস্মিতা মরিয়মের মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এখনোপর্যন্ত ফোন ফিরিয়ে দেয়া হয় নি।

নেতৃবৃন্দ বলেন , গণতান্ত্রিক প্রতিবাদ কর্মসূচীতে এরকম হামলা প্রশাসনের ন্যাক্কারজনক আচরন। সরকারকে তোষন করে তল্পিবাহকের ভূমিকায় অবতীর্ণ হবার এ ঘটনা লজ্জাজনক। অবিলম্বে এই হামলার সাথে জড়িত পুলিশ কর্মকর্তা ও স্থানীয় মাস্তানদের শাস্তি চাওয়া হয়।


এখানে শেয়ার বোতাম