শুক্রবার, নভেম্বর ২৭

পুলিশ হেফাজতে যুবকের মৃত্যু: অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে স্ত্রীর মামলা

এখানে শেয়ার বোতাম
  • 56
    Shares

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রোববার (১১ অক্টোবর) ভোরে রায়হান উদ্দিন (৩৪) নামে নগরের আখালিয়ার এক যুবকের মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। স্বামীকে পরিকল্পিতভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে অভিযোগ এনে রবিবার (১১ অক্টোবর) গভীররাতে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে সিলেট মহানগর পুলিশের কোতয়ালি থানায় মামলা দায়ের করেছেন তার স্ত্রী তাহমিনা আক্তার তান্নি।

বিষয়টি নিশ্চিত করেন কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সৌমেন মৈত্র। তিনি বলেন, ‘মামলায় এজাহার নামীয় কোনও আসামি নেই।’

এ ঘটনায় শুরু থেকেই রায়হানকে নির্যাতন করে হত্যার অভিযোগ করে যাচ্ছে তার পরিবার। এদিকে প্রথমদিকে পুলিশ রায়হানের ছিনতাইকালে গণপিটুনিতে মৃত্যু হয়েছে বলে দাবি করলেও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের সিসিটিভির ফুটেজে এর সত্যতা মেলেনি।

আরও গড়ুন : সিলেটে পুলিশ হেফাজতে ‘নির্যাতনে’ যুবকের মৃত্যু

উল্লেখ্য, রায়হান নামের ওই যুবককে বন্দরবাজার থানা পুলিশ গতকাল শনিবার বিকালে আটক করে। পরদিন ভোরে তার মৃত্যু হয়। শরীরে নির্যাতনে দাগ থাকায় রবিবার সিলেট ওসমানী মেডিক্যাল কলেজে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়। বিকাল ৩টার দিকে ময়নাতদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। এশার নামাজের পর জানাজা শেষে লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।


এখানে শেয়ার বোতাম
  • 56
    Shares