মঙ্গলবার, এপ্রিল ১৩
শীর্ষ সংবাদ

পিএসএল-আইপিএল তুলনা, ক্ষমা চাইলেন স্টেইন

এখানে শেয়ার বোতাম
  • 7
    Shares

অধিকার ডেস্ক:: দক্ষিণ আফ্রিকার পেসার ডেল স্টেইন বর্তমানে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলছেন। পাকিস্তানের এই লিগে খেলতে বেশ ভালোই লাগছে তার। সেই অনুভূতি জানাতে, প্রকারান্তে ভারতীয় প্রিমিয়ার লিগের (আইপিএল) সঙ্গে পিএসএলের তুলনা করে বসেন প্রোটিয়া পেসার।

সেটা এতোটাই আগুন হয়ে জ্বলেছে যে, শেষ পর্যন্ত ক্ষমা চাইতে হয়েছে দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি পেসার স্টেইনকে। টুইট করে ক্ষমা চেয়ে তিনি লিখেছেন, ‘কাউকে আঘাত করা তার অভিপ্রায় ছিল না। তারপরও কেউ যদি কষ্ট পেয়ে থাকেন আমি দুঃখিত।’

এর আগে স্টেইন আইপিএল নিয়ে বলেছিলেন, আইপিএলে দলগুলোর অনেক বড় স্কোয়ার্ড থাকে। বড় বড় অনেক ক্রিকেটার থাকেন। অনেক অর্থের ব্যাপার থাকে। এর মাঝে ক্রিকেটাররা ভুলেই যান তিনি ক্রিকেট খেলতে এসেছেন। সেই তুলনায় এলপিএল, পিএসএলসহ অন্য লিগগুলো অনেক ভালো। অন্তত ক্রিকেটের গুরুত্বটা থাকে।

ওই কথা বলেই ফেঁসে গেছেন দক্ষিণ আফ্রিকার হয়ে ৯৩ টেস্ট ও ১২৫ ওয়ানডে খেলা ডেল স্টেইন। টেস্টে চারশ’র বেশি উইকেট নেওয়া এই প্রোটিয়া তারকা বরাবরই আইপিএলের দামি ক্রিকেটার হিসেবে খেলে এসেছেন। নয় কোটি রুপি পর্যন্ত ছাড়িয়েছে তার দাম। এছাড়া আইপিএলে অন্তত ৫০ উইকেট নেওয়া বোলারদের মধ্যে ওভারপ্রতি সবচেয়ে কম রান খরচা করেছেন তিনি।

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ, রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুয় খেলা এই পেসারের তাই ভক্ত সংখ্যাও অনেক। আইপিএলের সঙ্গে তার অন্য লিগের এমন তুলনা তাই ভালো লাগেনি ভক্তদের। তাকে নিয়ে করা হয়েছে ট্রল। স্টেইন তাই টুইট করেছেন, ‘আইপিএল আমার ক্যারিয়ারেও কম বিশেষত্ব যোগ করেনি। অন্য অনেক ক্রিকেটারের ক্যারিয়ারেও তাই। আইপিএল নিয়ে আমার মন্তব্য এই লিগকে ছোট করার বা অপমান করার জন্য নয়। তারপরও কেউ দুঃখ পেয়ে থাকলে আমি ক্ষমা প্রার্থী।’


এখানে শেয়ার বোতাম
  • 7
    Shares