বুধবার, জানুয়ারি ২৭

পানির নিচ দিয়ে ভারতে হামলা করতে পারে জঙ্গিরা : করমবীর সিং

এখানে শেয়ার বোতাম

আন্তর্জাতিক ডেস্ক :: পাকিস্তানের জঙ্গি সংগঠন জইশ-ই-মুহাম্মদ পানির নিচ দিয়ে ভারতে হামলার পরিকল্পনা করেছে বলে ভারতীয় নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল করমবীর সিং জানিয়েছেন। তবে তিনি নিশ্চিত করেছেন, যে কোনো রকম পরিস্থিতির জন্য তৈরি ভারতীয় নৌবাহিনীর সদস্যরা। আজ মঙ্গলবার পুনেতে তিনি এসব কথা বলেন।

নৌবাহিনীর প্রধান করমবীর সিং জানান, সব রকম অপ্রীতিকর পরিস্থিতির সামাল দিতে তৈরি বাহিনী। তিনি বলেন, আমরা গোয়েন্দাদের থেকে জানিয়েছেন। তবে তিনি নিশ্চিত করেছেন, যে কোনো রকম পরিস্থিতির জন্য তৈরি ভারতীয় নৌবাহিনীর সদস্যরা।


তথ্য পেয়েছি। পানির নিচে থাকা বাহিনীকে হামলার জন্য প্রশিক্ষণ দিচ্ছে জইশ-ই-মুহাম্মদ। আমরা বিষয়টার দিকে লক্ষ্য রাখছি। আমাদের বাহিনী সব সময় সতর্ক। আমরা নিশ্চিত করে জানাতে চাই, এই ধরনের যে কোনো হামলার পরিকল্পনা ভেস্তে দিতে আমরা প্রস্তুত।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ২০০৮ সালের ২৬ নভেম্বর নৌকা করে মুম্বাইয়ে ঢুকে হামলা চালিয়েছিল লস্কর-ই-তইবা। সন্ত্রাসী হামলায় নিহত হয়েছিলেন কমপক্ষে ১৬০ জন। এবার ভারতে সাবমেরিন হামলার ষড়যন্ত্র করছে জইশ-ই-মুহাম্মদ।

নৌবাহিনীর প্রধান জানান, বিদেশি শক্তির হুমকির কারণে পানির নিচে দেশের বাহিনীকে আরো শক্তিশালী করেছে নৌসেনা। আগামী মাসেই কাজে নামানো হবে ভারতের দ্বিতীয় কালভরি-শ্রেণির স্করপেন সাবমেরিনটিকে।


এখানে শেয়ার বোতাম