রবিবার, নভেম্বর ২৯

পরিবহন শ্রমিকদের জন্য আজিজের সুরক্ষা সামগ্রী

এখানে শেয়ার বোতাম
  • 2
    Shares

চট্টগ্রাম প্রতিনিধি:: করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পাশে নিরাপত্তা সুরক্ষা সামগ্রী বিলিয়ে যাচ্ছেন চট্টগ্রাম জেলা কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ। এবার করোনা থেকে বাঁচতে তিনি পাশে দাড়ালেন পরিবহন শ্রমিকদের পাশে।

চট্টগ্রাম আন্তঃজেলা মালামাল পরিবহন সংস্থা, ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতির কার্যালয়ে গিয়ে বিভিন্ন সুরক্ষা সামগ্রী তুলে দেন আজিজ। এসময় সংগঠনের সভাপতি লতিফ আহম্মেদ ও সাধারণ সম্পাদক চৌধুরী জাফর আহম্মদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আন্ত:জেলা মালামাল পরিবহন সংস্থা ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতির হাজী সৈয়দুর রহমান ম্যানসন, ৩৭৬ ডি.টি. রোড, কদমতলী, চট্টগ্রাম সংগঠনের সভাপতি জনাব লতিফ আহম্মেদ এর সভাপতিত্বে সুরক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে আজিজ বলেন, করোনা মহামারি শুরু থেকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রত্যেক নেতা কর্মী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাধারন জনগণের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। পরিবহনের সাথে যারা যুক্ত তারা সবসময় এবং সবচেয়ে বেশি ঝুঁকিতে আছে। তাই তাদের পাশে দাড়ানোর চেষ্টা। ভবিষ্যতেও এমন উদ্যোগ জারি থাকবে।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ সুফিউর রহমান টিপুর সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক মোঃ আরিফুর রহমান রুবেল প্রচার সম্পাদক মনিরুল ইসলাম চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক মোঃ শামসুজ্জামান সুমন, কার্যনিবার্হী সদস্য জাফর আহম্মদ ভুইয়া, মোঃ শাহাদাত হোসেন জুয়েল, আব্দুল ওহাব প্রমুখ।


এখানে শেয়ার বোতাম
  • 2
    Shares