শুক্রবার, নভেম্বর ২৭

পটিয়াতে ধর্ষণের বিরুদ্ধে সাধারণ শিক্ষার্থীদের মানব বন্ধন

এখানে শেয়ার বোতাম
  • 72
    Shares

সুবর্ণ দীপ্ত দাশ, পটিয়া, চট্টগ্রামঃ সারাদেশে চলমান নারী ধর্ষন ও নিপীড়ন এবং বিচারহীনতার সংস্কৃতি এবং ধর্ষণের বিরুদ্ধে বিক্ষোভকারী ছাত্র-ছাত্রীদের উপর পুলিশী হামলার প্রতিবাদে আয়োজন করেন।

সমাবেশে বক্তব্য রাখেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ভবতোষ, পটিয়া সরকারী কলেজের ছাত্র রায়হান তাজদীদ, সুদীপ্ত বড়ুয়া, মোঃ সাবের শিকদার ও তৌহিদুল ইসলান তানভির গাছবাড়িয়া সরকারি কলেজের ছাত্র এবং আন্দোলনের সংগঠক প্রণয় চৌধুরী, পটিয়া কলেজের ছাত্রী হাবিবা সুলতানা পেয়ারু এবং স্যার আশুতোষ সরকারি কলেজের ছাত্র ইয়াছিন আরাফাত ।

তারা বক্তব্যে এটা বলেন সারাদেশে নারীদের উপর লাগামহীন খুন ধর্ষণ বিশেষত নোয়াখালীর গৃহবধু ও সিলেটের এমসি কলেজ ও পটিয়ার আমজুর হাটে ঘটে যাওয়া গণধর্ষণের অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও বিশেষ ট্রাইবুনাল গঠন দ্রুত বিচার করা এবং সারাদেশে ধর্ষণের বিচার চেয়ে বিক্ষোভ করা আন্দোলন কারীদের উপর হামলার তীব্র নিন্দা এবং ব্যর্থ স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ দাবী করেন।

বিক্ষোভ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল পটিয়া থানার মোড় থেকে শুরু হয়ে, পটিয়ার শহীদ ছবুর রোড হয়ে পূণররায় থানার মোড়ে এসে পটিয়া কলেজ গেটে শেষ হয়।


এখানে শেয়ার বোতাম
  • 72
    Shares