মঙ্গলবার, মে ১১
শীর্ষ সংবাদ

নোয়াখালীতে সালিশে হামলা, যুবলীগ নেতা নিহত

এখানে শেয়ার বোতাম
  • 8
    Shares

অধিকার ডেস্ক:: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় প্রতিপক্ষের হামলায় মাহবুবুর রহমান (৩৩) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে উপজেলার চানন্দি বাজারে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে লাশ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। মাহবুবুর রহমান আদর্শ গ্রামের আফাজিয়া বাজার এলাকার আবুল খায়েরের ছেলে। তিনি চানন্দি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

মাহবুবের ভাই নিজাম উদ্দিন অভিযোগ করে বলেন, চানন্দি বাজারের পাশে সজিল হক বেপারীর ছেলে সোহরাবের সঙ্গে পার্শ্ববর্তী একটি পরিবারের জমি নিয়ে বিরোধ হয়। এ বিরোধ মীমাংসা করতে গেলে কথা কাটাকাটির এক পর্যায়ে একটি গ্রুপ মাহবুবসহ সালিশদারদের ওপর হামলা করে। এতে মাহবুব বুকে প্রচণ্ড আঘাত পান। পরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মাহবুব উপজেলার চানন্দি ইউনিয়নের আবুল খায়েরের ছেলে।

এদিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে লাশের ময়নাতদন্ত শেষে শুক্রবার দুপুরে দাফনের প্রস্তুতি চলছিল। এ রিপোর্ট লেখা পর্যন্ত হাতিয়া থানায় কোনো মামলা হয়নি বলে ওসি আবুল খায়ের জানান। তিনি বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এখানে শেয়ার বোতাম
  • 8
    Shares