শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
শীর্ষ সংবাদ

নেইমার পিএসজিতেই থাকছেন !

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: নেইমার ছাড়ছেন পিএসজি, নেইমার থাকছেন পিএসজিতে! সবকিছু কেমন যেন তালগোল পাকিয়ে গেছে। ইউরোপিয়ান দল বদলের মৌসুম শেষ হচ্ছে ২ সেপ্টেম্বর। অনেক কাট খড় পুড়িয়েও শেষ পর্যন্ত নেইমারকে দলে ভেড়াতে পারছে না বার্সেলোনা। কোনো ভাবেই পিএসজিকে রাজী করাতে পারেছে না নেইমারের ব্যাপারে। শেষ পর্যন্ত দল বদল না হওয়ায় বেশ হতাশ নেইমার। আর হতাশা থেকেই নেইমার জানিয়েছেন পিএসজিতে থাকবেন তিনি।
ফ্রান্সের সংবাদমাধ্যম লাকুইপ বলছে নেইমার তার পরিবারের সদ্যসদের জানিয়ে দিয়েছে সে পিএসজিতেই থাকবে। এছাড়া ফ্রান্সের গণমাধ্যম আরও জানিয়েছে নিজের দল বদলের জন্য বার্সেলোনাকে আর্থিক সাহায্যও করতে চেয়েছিল নেইমার।

চলতি মৌসুমে অ্যান্তোনিও গ্রিজম্যানকে ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে দলে ভিড়িয়েছে বার্সেলোনা। সাথে আছে ফ্র্যাঙ্কি ডি ইয়ংয়ের বড় অঙ্কের ট্রান্সফারও। আর তাই তো উয়েফার ফাইনান্সিয়াল ফেয়ার প্লে’র নিয়ম মানতে নেইমারের জন্য এত্ত বড় অঙ্ক ব্যয় করা সম্ভব নয় বার্সেলোনার পক্ষে। আর এতেই বার্সা পিছিয়ে পড়ে চূক্তি থেকে।

নেইমারের জন্য পিএসজিকে দেম্বেলে, রাকিটিচ আর সেই সাথে ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেয় বার্সেলোনা। তবে পিএসজি জানিয়ে দেয় নেইমারকে নিতে হলে নগদ অর্থ গুণতে হবে সবাইকে। যা সম্ভব হয়নি বার্সেলোনার পক্ষে। আর তাই তো শেষ পর্যন্ত নিজের পকেট থেকেও ২০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিলেন নেইমার।

তবে এই প্রস্তাবে বাগড়া দিয়ে বসেন ওসমান দেম্বেলেও, চুক্তি অনুযায়ী নেইমার বার্সেলোনায় আসবেন আর দেম্বেলে যাবেন পিএসজিতে। তবে এই চুক্তিতে নিজেকে জড়াতে অস্বীকৃতি জানায় দেম্বেলে। আর এতেই ভঙ্গ হয় নেইমারের বার্সেলোনায় প্রত্যাবর্তনের স্বপ্ন।


এখানে শেয়ার বোতাম