শনিবার, মে ১৫
শীর্ষ সংবাদ

নেইমারের সঙ্গে ছবি তোলায় বার্সেলোনা রাগ করেছে

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: বার্সা ছেড়ে পিএসজিতে গেছেন তাও দুই বছর হয়ে গেল। তবে এখনো যেন বার্সেলোনাকে ভুলতে পারেন না এই ব্রাজিল তারকা। সময়-সুযোগ পেলেই প্যারিস থেকে ছুটে আসেন কাতালান শহরটায়। বার্সার নৈশজীবন ছাড়া একদম টিকতে পারেন না প্যারিসে।

সেদিনও বার্সায় এসেছিলেন নেইমার। রাতভর পার্টি করেছেন বন্ধুদের সঙ্গে। বন্ধুদের মধ্যে ছিলেন বার্সেলোনার ব্রাজিল তারকা আর্থার মেলো ও সাবেক অ্যাটলেটিকো মাদ্রিদ স্ট্রাইকার লিও ব্যাপটিস্টাও। পার্টির মধ্যে একসঙ্গে ছবিও তুলেছেন নেইমার, আর্থার ও ব্যাপটিস্টাও। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিতে ভোলেননি পিএসজি তারকা। আর নেইমারের সঙ্গে নিজেদের তারকার ছবি দেখে চটেছে বার্সেলোনা।

চটার পেছনে কারণও আছে। নেইমার পিএসজি ছাড়তে চান, এ কথা চাউর হয়েছিল সদ্য শেষ হওয়া গ্রীষ্মকালীন দলবদল মৌসুমের শুরু থেকে। ফরাসি ক্লাবটি ছাড়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন ব্রাজিলিয়ান তারকা নিজেও। ফিরতে চেয়েছিলেন সাধের বার্সেলোনায়। কাতালান ক্লাবটি তাঁকে ফিরিয়ে আনার চেষ্টাও করেছিল অনেক। কিন্তু দরাদরিতে পিএসজির সঙ্গে রফা করতে পারেনি। তাই এবার দলবদলের মৌসুম সবচেয়ে আলোচিত দলবদলটাই বাস্তবতার মুখ দেখে নি। ফলে নেইমারকে কেনার ‘নাটক’-এ শেষ দৃশ্যটা বিয়োগান্ত হওয়ায় বার্সার মুখ থাকেনি, এ কথা বলাই যায়।

এমন নয় যে বার্সা তাঁকে নিয়ে আগ্রহ প্রকাশ করেনি। দলটির দু-দুটি প্রস্তাব নাকচ করে দিয়েছে পিএসজি। ফরাসি ক্লাবটি বার্সার প্রস্তাব নেইমারকে বিক্রির উপযোগী বলে মনে করেনি। দাম নিয়ে বেশ কয়েক ধাপের প্রস্তাবনায় শেষ ধাপটি ছিল—নগদ ১৩০ মিলিয়ন ইউরোর পাশাপাশি ইভান রাকিতিচ, তোদিবোকে স্থায়ীভাবে দেবে বার্সা, পাশাপাশি ওসমানে ডেমবেলেকেও দেওয়া হবে ধারে। পিএসজি রাজি হয়নি। নগদ অর্থের ক্ষেত্রে দলটি কোনোভাবেই নেইমারের দাম ১৫০ মিলিয়ন ইউরোর নিচে নামাতে রাজি হয়নি। ঠিক এ পর্যায়ে এসে শেষ চেষ্টা করেছিলেন নেইমার নিজেই। নিজের ঝুলি থেকে বাকি ২০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিলেন পিএসজিকে। তবু লাভ হয়নি, রাজি হয়নি পিএসজি। সব মিলিয়ে নেইমারকে নিয়ে বার্সেলোনার অভিজ্ঞতা তিক্ত থেকে তিক্ততর হচ্ছে দিন দিন।

নেইমারের সঙ্গে দলের বর্তমান তারকা গিয়ে পার্টি করেছেন, ব্যাপারটা নিতে পারছে না বার্সেলোনা। কিছুদিন আগেও নেইমারের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন আর্থার। সেটাও ভালো চোখে দেখেনি বার্সেলোনা। একে তো আজ গেটাফের সঙ্গে ম্যাচ। ম্যাচের আগে পার্টি করা, তাও আবার নেইমারের সঙ্গে – সব মিলিয়ে ভালোই ক্ষিপ্ত বার্সা। ম্যাচের আগের সংবাদ সম্মেলনেও কোচ আর্নেস্তো ভালভার্দে ব্যাপারটা নিয়ে কথা বলতে চাননি একদম। বোঝাই যাচ্ছে, ড্রেসিংরুমে ভালোই ঝামেলায় পড়তে যাচ্ছেন আর্থার।


এখানে শেয়ার বোতাম