বৃহস্পতিবার ‚ ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ ‚ ৬ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ‚ রাত ৯:৫৭

Home জাতীয় নূর হোসেনের মায়ের কাছে দুঃখ প্রকাশ করে রাঙ্গা বক্তব্য প্রত্যাহার করেছেন

নূর হোসেনের মায়ের কাছে দুঃখ প্রকাশ করে রাঙ্গা বক্তব্য প্রত্যাহার করেছেন

অধিকার ডেস্ক :: শহীদ নূর হোসেনকে নিয়ে দেয়া বক্তব্যের ব্যাখ্যা দিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। মঙ্গলবার জাতীয় পার্টির যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ ব্যাখ্যা তুলে ধরেন।

বিবৃতিতে মসিউর রহমান রাঙ্গা বলেছেন, গত ১০ নভেম্বর জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ের মিলনায়তনে ঘূর্ণিঝড়ের কারণে ঘরোয়াভাবে আয়োজিত গণতন্ত্র দিবসের আলোচনা সভায় আমার কিছু বক্তব্য নিয়ে কোনো কোনো মহল এবং বিশেষ করে নূর হোসেনের পরিবারের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

তিনি বলেন, প্রতি বছর নূর হোসেনের মৃত্যুবার্ষিকীর দিনে কয়েকটি সংগঠনের আলোচনা, বক্তব্য ও বিবৃতিতে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে হেয় প্রতিপন্ন করা হয়- এমনকি তাকে অশ্রাব্য ভাষায় গালাগালিও করা হয়। এর ফলে পার্টির কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। সেই প্রেক্ষিতে কর্মীদের উত্তেজনার মধ্যে বক্তব্য প্রদানকালে অনিচ্ছাকৃতভাবে আমার মুখ থেকে নূর হোসেন সম্পর্কে কিছু অযাচিত কথা বেরিয়ে গেছে- যা নূর হোসেনের পরিবারের সদস্যদের মনে আঘাত করেছে। এর জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত ও অনুতপ্ত।

রাঙ্গা আরও বলেছেন, নূর হোসেনের পরিবারের প্রতি আমাদের প্রয়াত চেয়ারম্যান পল্লীবন্ধু এরশাদও সমব্যথী ছিলেন। অতএব, অসতর্কভাবে বলে ফেলা আমার বক্তব্যে যে আঘাত লেগেছে- তার জন্য আমি নূর হোসেনের মায়ের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। একই সঙ্গে আমার যে বক্তব্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে সেসব বক্তব্য প্রত্যাহার করে নিচ্ছি।

আমি আশা করি এ বিষয়ে আর কোনো ভুল বোঝাবুঝির অবকাশ থাকবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

নাসিরনগরে তুচ্ছ ঘটনায় ব্যাপক সংঘর্ষ , নিহত ১

প্রদীপ কুমার দেবনাথ, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমণ্ডলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক সংঘর্ষে একজন নিহত হয়।

রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম প্রয়াণ দিবসে চারণের আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম প্রয়াণ দিবসে চারণ সাংস্কৃতিক কেন্দ্র নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে আজ বিকেল ৫ টায় ২নং রেল গেটস্থ...

বিচারবহির্ভূত হত্যাকাণ্ড বন্ধে সরকারের রাজনৈতিক সিদ্ধান্ত প্রয়োজন

অধিকার ডেস্ক:: বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির ঈদ পরবর্তী কেন্দ্রীয় কমিটির অনলাইনে মিটিং এক গৃহীত প্রস্তাবে বলা হয় সরকারের রাজনৈতিক সিদ্ধান্ত ছাড়া ‘এনকাউন্টার’...

স্বাভাবিক নিয়মে ফিরলো আদালত, চলবে ভার্চুয়াল কার্যক্রমও

অধিকার ডেস্ক:: শারীরিক উপস্থিতিতে নিয়মিত আদালত পরিচালনার সিদ্ধান্ত। তবে, চলবে ভার্চুয়াল আদালতের কার্যক্রম। করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে আদালতে শারীরিক উপস্থিতিতে...
Shares