রবিবার, জানুয়ারি ১৭

নিয়ন্ত্রণ হারিয়ে বাস ঢুকে পড়লো কাউন্টারে

এখানে শেয়ার বোতাম
  • 14
    Shares

অধিকার ডেস্ক:: গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ি সংলগ্ন বাস কাউন্টারে ঢুকে পড়েছে। এসময় বাসচাপায় চারজন গুরুতর আহত হন। উপজেলার বালুয়া বাজারে শুক্রবার সকালে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার তালুককানুপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের তবেজ উদ্দিনের ছেলে বাস কাউন্টার মাস্টার আব্দুস ছালাম (৫০), একই ইউনিয়নের চন্ডিপুর বালুয়া বাজার এলাকার বাসিন্দা মোজাহারুল ইসলামের ছেলে শফিউল বারী (২০), কাপাসিয়া গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে আব্দুল বাতেন (৬০) ও তার মেয়ে বিউটি বেগম (২৫)।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী সমীর এন্টার প্রাইজের একটি যাত্রীবাহী বাস শুক্রবার সকাল ৯টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে উপজেলার বালুয়া বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ী সংলগ্ন সৈকত ও স্বদেশ নামে বাস কাউন্টারে ঢুকে পড়ে। এসময় ভেতরে থাকা কাউন্টারের মাস্টারসহ তিনজন গুরুতর আহত হন। তাছাড়া বাসটি বসতবাড়িতে ধাক্কা দিলে ঘরে থাকা একজন গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করেন। এদের মধ্যে আব্দুল বাতেন ও তার মেয়ে বিউটি বেগমের অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

স্থানীয়রা জানান, বিউটি বেগম ঢাকায় থাকেন। তাকে বাসে তুলে দেওয়ার জন্য কাউন্টারে নিয়ে আসেন বাবা।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী বলেন, দুর্ঘটনায় কেউ মারা যাননি। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক থাকায় দুর্ঘটনা কবলিত বাসটি সেখানেই রয়েছে।


এখানে শেয়ার বোতাম
  • 14
    Shares