বৃহস্পতিবার, মার্চ ৪
শীর্ষ সংবাদ

নির্বাচনী প্রচারণার শুরুতে সিলেটে মাজার জিয়ারতে সাদ এরশাদ

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: নির্বাচনী প্রচারণার শুরুতে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) মাজার জিয়ারত করতে শনিবার সিলেট এসেছিলেন জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের পুত্র সাদ এরশাদ। মাজার প্রাঙ্গণেই সাংবাদিকরা ঘিরে ধরেন সাদকে।

এসময় বাবাকে স্মরণ করতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন সাদ। আবেগতাড়িত কণ্ঠে তিনি বলেন, এরআগে যতবারই আমি সিলেটে এসেছি ততবারই আমার আব্বার সাথে এসেছি। এবারই প্রথম বাবা ছাড়া আমি সিলেট দুই বাবার দরবারে জিয়ারত করতে এলাম। এটা আমার জন্য খুব কষ্টের। আব্বার আত্মার মাগফিরাতের জন্য এখানে দোয়া করেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন।

এসময় সাদ এরশাদকে কয়েকবার চোখ মুছতে দেখা যায়। পাশে থাকা নেতাকর্মীরা এসময় স্বান্তনা দেন সাদকে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে তিনি হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন ও জোহরের নামাজ আদায় করেন। এরপর হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত করেন তিনি।

এ সময় তার সাথে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গত ১৪ জুলাই রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ। এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী হয়েছেন এরশাদপুত্র সাদ এরশাদ। এই নির্বাচনী প্রচারণার শুরুতে সিলেটে মাজার জিয়ারতে আসেন সাদ।

মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাদ এরশাদ সিলেটে দুই মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করার কথা জানান।

মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করবেন সাদ।

সাদ সিলেট এসে পৌঁছলে বিশাল বহর নিয়ে বিমানবন্দর থেকে অভ্যর্থনা দিয়ে সাদ এরশাদকে মাজার গেট পর্যন্ত নিয়ে যান জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সাদ এরশাদের সফরসঙ্গী হিসাবে ছিলেন সাদের স্ত্রী মাহিমা এরশাদ, প্রেসিডিয়াম সদস্য এস. এম ফয়সল চিশতী, সফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নূরু, সিনিয়র যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক লিয়াকত হোসেন খোকা এমপি, যুগ্ম মহাসচিব ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ভূইয়া, যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সদস্য সচিব মো. বেলাল হোসেন, জাপার কেন্দ্রীয় যুগ্ম যুব বিষয়ক সম্পাদক আবু সাঈদ স্বপন, কেন্দ্রীয় নেতা গোলাম হুমায়ুন কবির মীর, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির নেতা মোস্তফা মাসুদুজ্জামান মাসুদ ও আক্তারুজ্জামান খানসহ ২০ জন।


এখানে শেয়ার বোতাম