মঙ্গলবার, এপ্রিল ১৩
শীর্ষ সংবাদ

নির্বাচনি সরঞ্জামসহ প্রিজাইডিং অফিসার অবরুদ্ধ

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: মাদারীপুরে পৌরসভা নির্বাচনে ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে প্রিজাইডিং অফিসার অবরুদ্ধ।

মাদারীপুরের ৫নং ওয়ার্ডের আল-জাবির হাইস্কুল কেন্দ্রে কাউন্সিলর প্রার্থীর ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে প্রিজাইডিং অফিসারকে অবরুদ্ধ করে বিক্ষোভ করে পাঞ্জাবি প্রতীকের কাউন্সিলর প্রার্থী ইব্রাহিম কালুর সমর্থকরা। এ সময় নির্বাচন সংশ্লিষ্ট সকল সরঞ্জামও আটকা পড়ে। পয়তাল্লিশ মিনিটর অবরুদ্ধ থাকার পর বিজিবি, র‌্যাব ও পুলিশের একাধিক দল ঘটনাস্থলে এসে প্রিজাইডিং অফিসার এবং নির্বাচনি সরঞ্জাম উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এজেন্টের দেয়া ভুল তথ্যে ইব্রাহিম কালু বিজয়ী হয়েছে বলে উল্লাস করতে থাকে তার সমর্থকরা। পরবর্তীতে এই কেন্দ্রের ফলাফল ঘোষণা করলে দেখা যায়, এই ওয়ার্ডে উট পাখি প্রতীকের প্রার্থী রেজাউল কমির বিজয়ী হন। এতে ইব্রাহিম কালুর সমর্থকরা ফলাফল কারচুপির অভিযোগ এনে নির্বাচনের সরঞ্জামসহ প্রিজাইডিং অফিসারকে অবরুদ্ধ করে।

এ সময় দুই কাউন্সিলর প্রর্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। বর্তমানে আল-জাবির হাইস্কুল কেন্দ্রে উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে।

৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ইব্রাহিম কালুর সমর্থকদের দাবি প্রিজাইডিং কর্মকর্তা প্রথমে উট পাখি প্রতীকের প্রার্থীকে ২১৫ ভোট ঘোষণা করেন। পরবর্তীতে এক ঘন্টা পর প্রিজাইডিং অফিসার একই প্রার্থীকে ২৯৫ ভোট পেয়েছে বলে ফলাফল ঘোষণা করে।


এখানে শেয়ার বোতাম