মঙ্গলবার ‚ ৩০ আষাঢ়, ১৪২৭ ‚ ১৪ জুলাই, ২০২০ ‚ বিকাল ৫:১০

Home সারা দেশ নিখোঁজের ৮ দিন পর যৌনপল্লী থেকে কিশোরী উদ্ধার

নিখোঁজের ৮ দিন পর যৌনপল্লী থেকে কিশোরী উদ্ধার

জামালপুর প্রতিনিধি :: নিখোঁজের ৮ দিন পর জামালপুরে রানীগঞ্জ যৌনপল্লী থেকে সোমবার (১১ নভেম্বর) এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। যৌনপল্লীর সর্দানী শিউলির কাছে ছিল কিশোরীটি।

পরিবারের অভিযোগের প্রেক্ষিতে সোমবার বিকেল সাড়ে ৩টায় কিশোরীটিকে উদ্ধার করে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় গ্রেফতার হয়নি কেউ।

জামালপুর থানার ডিউটি অফিসার তৃণারাণী ঠাকুর জানিয়েছেন, সোমবার জামালপুর থানায় এসে মেয়ে হারিয়ে গেছে বলে অভিযোগ করেন কিশোরীটির পিতা নজরুল ইসলাম। রবিবার রাতে মোবাইলে এক ব্যক্তি তার শ্বশুরের কাছে জানায় জামালপুর যৌনপল্লীতে একটি মেয়ে রয়েছে। অভিযোগের প্রেক্ষিতে বিকেল সাড়ে ৩টায় রাণীগঞ্জ যৌনপল্লীতে অভিযান চালিয়ে ২ নম্বর বাড়ির সর্দানী শিউলির কাছ থেকে কিশোরটিকে উদ্ধার করেন টিএসআই আবুল হোসেন।

নেত্রকোনা জেলার কমলকান্দা থানার কুয়ারপুর গ্রামে উদ্ধারকৃত কিশোরীটির বাড়ি। বর্তমানে কিশোরটি তার পিতামাতার সাথে ঢাকার ডেমরায় কুতুবখানা রোডে বসবাস করছিলেন।

কিশোরীর পরিবারবর্গ জানিয়েছে, ২ নভেম্বর শনিবার বিকেল থেকে আমাদের মেয়েটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাইনি। গতকাল রাতে আমার শশুরের মোবাইলে এক অচেনা লোক ফোন করে বলেন যে, মেয়েটি জামালপুর পতিতাপল্লীতে রয়েছে। সোমবার সকালে জামালপুর এসে আমরা থানায় অভিযোগ করি।

তারা আরও জানায়, চাকরি দেয়ার কথা বলে মেয়েটিকে জামালপুর এনে বিক্রি করে দেওয়া হয়েছে। যার কাছ থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়েছে তাকে গ্রেফতার করা হয়নি। পতিতাপল্লীর ২ নম্বর বাড়ির সর্দানি শিউলির সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে মুখ খুলেন নি। তবে আশেপাশের লোকজন জানিয়েছেন, শিউলি ৮ দিন ধরে কিশোরীটিকে দিয়ে জোর করে অনৈতিককাজ করাচ্ছিল। মেয়েটির কাছ থেকে মোবাইল নম্বর নিয়ে এক ব্যক্তি তার পরিবারের সাথে যোগাযোগ করেন।

জামালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জান জানিয়েছেন, অভিযোগের প্রেক্ষিতে ওই কিশোরীকে উদ্ধার করে তার পিতামাতার কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে কেউ গ্রেফতার হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

জমি বিক্রি করে ছেলে ঢাকায়, বৃষ্টিতে ভিজে ভিক্ষা করেন মা

অধিকার ডেস্ক:: বয়সের ভারে শরীর আর চলে না। শরীরের গঠন জীর্ণশীর্ণ। দেখলে বোঝা যায়, রোগ-শোকে অনেকটাই ক্লান্ত তিনি। বয়স তার ৭০ বছর। খেয়ে...

বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, কবলিত হতে পারে ২৩ জেলা: প্রতিমন্ত্রী এনামুর রহমান

অধিকার ডেস্ক:: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান বলেছেন, আগামী এক সপ্তাহে ২৩ জেলা বন্যা কবলিত হতে পারে। বন্যা হতে...

করোনামুক্ত হলেন মাশরাফি

অধিকার ডেস্ক:: করোনাভাইরাস থেকে মুক্তি মিললো মাশরাফি বিন মুর্তজার। দ্বিতীয় দফায় পরীক্ষার ফল ‘পজিটিভ’ আসার পর আজ (মঙ্গলবার) রাতে কোভিড-১৯ রোগ থেকে...

যশোর-৬ আসনের উপনির্বাচনে জয়ী হলেন আ’লীগের শাহীন চাকলাদার

যশোর প্রতিনিধি:: যশোর-৬ আসনের উপনির্বাচনে সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। সদর উপজেলার চেয়ারম্যান পদ...
Shares