মঙ্গলবার, এপ্রিল ১৩
শীর্ষ সংবাদ

নিউজিল্যান্ডে টাইগারদের ৩য় দফা করোনা টেস্ট সম্পন্ন

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: নিউজিল্যান্ডে টাইগারদের তৃতীয় দফায় কোভিড টেস্ট সম্পন্ন হয়েছে। ফলাফল আসবে বুধবার। সবাই নেগেটিভ হলে বুধবার থেকেই ৫ জন করে ভাগ হয়ে জিম আর বৃহস্পতিবার থেকে গুচ্ছ অনুশীলন করতে পারবে তামিমরা।

লম্বা সফর। কঠিন সময়। লকডাউনের কারণে নিউজিল্যান্ডের প্রটোকল যে বেশ কড়া।

টাইগারদের মেনে চলতে হচ্ছে কঠিন বিধি নিষেধ। দফায় দফায় দিতে হচ্ছে কোভিড টেস্ট। সেই ধারায় এবার হলো তৃতীয়বারের মতো তামিমদের করোনা পরীক্ষা। ফলাফল আসবে একদিন পরই। সবাই নেগেটিভ হলেই সুখবর। পাওয়া যাবে জিম আর ছোট দলে ভাগ হয়ে অনুশীলনের সুযোগ।

বন্দি জীবনেটা অবশ্য এখন আর জেল খানার মত না টাইগারদের কাছে। মানিয়ে নিয়েছেন যে যার মত করে। অবশ্য ভালো কিছুও যে হচ্ছে। দিন যত যাচ্ছে কড়াকড়ি একটু করে শিথিল হচ্ছে। এত দিন আধ ঘন্টা করে খোলা বাতাসে হাটার সুযোগ মিললেও এবার সেটা ডাবল না হয়েছে ট্রিপল।

মঙ্গলবার থেকে দেড় ঘণ্টার বেশি সময় বাইরে হাঁটার অনুমতি পেয়ে গেছে বাংলাদেশ দল। রুম কোয়ারেন্টাইনে থাকলেও, প্রতিদিন ১০০ মিনিট করে বাইরে হাটতে পারবেন খেলোয়াড়, কোচিং স্টাফ, অফিসিয়ালদের সবাই।

কিউই কন্ডিশন এমনিতেই টাইগারদের জন্য চ্যালেঞ্জিং। কোভিড আমলে চ্যালেঞ্জটা বাড়ছে বৈ কমছে না। তবে, আগেভাগেই চলে যাওয়াটা আর ধীরে ধীরে সব সুবিধে পেতে থাকা নিশ্চয়ই টাইগারদের সাহায্য করছে মানিয়ে নিতে।


এখানে শেয়ার বোতাম