বুধবার, এপ্রিল ১৪
শীর্ষ সংবাদ

নারী দিবসে এডাব ও এসপিকের উদ্যোগে জামালপুরে তিন জন নারীকে বিশেষ সম্মাননা প্রদান

এখানে শেয়ার বোতাম
  • 21
    Shares

আবু সায়েম, জামালপুর প্রতিনিধি:: এডাব জামালপুর জেলা শাখা ও এসপিকের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও তিন জন নারীকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

এডাব সভাপতি ও সমাজ উন্নয়ন ও প্রশিক্ষণ কেন্দ্র (এসপিকে) এর সভাপতি মোঃ এনামুল হক এর সভাপতিত্বে মিসেস শামীমা খান, রত্ন গর্ভা মা এবং সফল নারী ও সংগঠক, ডাক্তার সাজদা-ই- জান্নাত, সফল নারী , উপ পরিচালক পরিবার পরিকল্পনা অধিদপ্তর জামালপুর, মোছা: মনোয়ারা বেগম, রত্ন গর্ভা মা, এই তিন জন নারীকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

সোমবার ৮ মার্চ জামালপুর শহরের পিটিআই গেইট ফুলবাড়িয়ায় এসপিকে কার্যালয়ে সকাল ১১টায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এডাব ও স্থানীয় এনজিও সমাজ উন্নয়ন ও প্রশিক্ষণ কেন্দ্র (এসপিকে) এর যৌথ্য উদ্যোগে এই পুরস্কার বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রফিকুল ইসলাম সরকার নির্বাহী পরিচালক এসডিও এবং সাধারণ সম্পাদক এডাব জামালপুর জেলা শাখা । এছাড়াও আরও উপস্থিত ছিলেন আবু বক্কর সিদ্দিক, নির্বাহী পরিচালক এএস , মোছা. মোস্তাকিম নির্বাহী পরিচালক রশিদপুর বটতলা সিবিল, সাইদা বেগম, নির্বাহী পরিচালক জিগাতলা অপরূপা মহিলা উন্নয়ন সমিতি, আনিসুর রহমান নির্বাহী পরিচালক অগ্রদূত সমাজ উন্নয়ন সংস্থা, তামান্না আহমেদনির্বাহী পরিচালক সেন্টার ফর এনভাইরনমেন্টাল ইয়থ অব জামালপুর।


এখানে শেয়ার বোতাম
  • 21
    Shares