শনিবার, ফেব্রুয়ারি ২৭
শীর্ষ সংবাদ

নারীদের মতো অভিমান পিএসজি ভক্তদের : নেইমার

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: ইনজুরি কাটিয়ে পিএসজির জার্সিতে ফিরে দুর্দান্ত খেলছেন নেইমার। ইনজুরির কারণে কাভানি-এমবাপ্পে নেই। দলের ভার তাই নিজেই টানছেন ব্রাজিল ফরোয়ার্ড। এ নিয়ে লিগে তিন ম্যাচে শেষ দিকে গোল করে দলকে জয় এনে দিলেন তিনি। তারপরও পিএসজি ভক্তদের মন জয় করতে পারছেন না নেইমার। কারণ দলবদল নিয়ে নেইমার বেশ জল ঘোলা করেছেন। সেই রোশানল থেকে তিনি এখনও মুক্তি পাননি। তবে নেইমার মনে করছেন, এটা ঝগড়া জাতীয় কিছু নয়। বরং নারীরা যেমন অভিমান করে ভক্তরাও তার উপর অভিমান করেছেন।

সর্বশেষ ম্যাচে বোর্দোর বিপক্ষে ম্যাচের ৭০ মিনিটে গোল করেন নেইমার। তার ওই গোলেই জয় পায় পিএসজি। এর আগে স্টার্সবার্গের বিপক্ষে যোগ করা সময়ে এবং লিঁওর বিপক্ষে ৮৭ মিনিটে গোল করে দলকে ১-০ গোলের জয় এনে দেন বার্সায় যাওয়ার জন্য মুখিয়ে থাকা নেইমার। তিনি পারফরম্যান্স দিয়ে বলে দিচ্ছেন এখন তিনি পিএসজির জন্য সেরাটা দিয়েই খেলছেন।

ম্যাচ শেষে ভক্তদের নিয়ে সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড বলেন, ‘আমি ভক্তদের মন বুঝি। তাদের জন্য হয়তো আমাকে মেনে নেওয়া কঠিন। আমি তাদের বলবো আমি এখন পিএসজির খেলোয়াড়। তাদের জন্য আমরা আসলে বলার কিছুই নেই। আমি আমার ক্যারিয়ার জুড়ে ভক্তদের টিটকারি দিতেই উৎসাহিত করেছি।’ এরপর নেইমার দুঃখ করে বলেন, ‘এখন আমার মনে হচ্ছে প্রতিটা ম্যাচ আমরা অন্যের মাঠে খেলছি। এটা একটু লজ্জা লাগার মতো ব্যাপার। তবে ভক্তদের বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই।’

বোর্দোর বিপক্ষে দলকে জেতানো নেইমার জানান, ক্লাবের সমর্থকদের সঙ্গে প্রেম-ঘৃণার এই সম্পর্ক খারাপ কিছু না। তিনি বলেন, ‘এটা নারীদের অভিমানের মতো। মাঝে মধ্যে আপনার সঙ্গে তর্ক লাগিয়ে দেবে এবং কিছুক্ষণ কথা বলবে না। তবে তাদের স্নেহ-সমর্থনই আমাকে পিএসজিতে স্বাভাবিক জীবনযাপনে সহয়তা করবে। আমি এখানে পিএসজিকে সহায়তা করতে এসেছি। মাঠে দলের জন্য আমি জীবনও দিতে পারি।


এখানে শেয়ার বোতাম