মঙ্গলবার, জানুয়ারি ১৯

নারিকেল দেয়ার কথা বলে শিশুকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার

এখানে শেয়ার বোতাম
  • 8
    Shares

অধিকার ডেস্ক:: বাড়ির পাশে খেলতে থাকা পাঁচ বছরের শিশুকে নারিকেল দেয়ার প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষন করেছে হাবিবুর রহমান নামের প্রতিবেশি এক যুবক। গত বুধরার জেলার ভুরুঙ্গামারী উপজেলার সোনাহাট ইউনিয়নের চরবলদিয়ার ফকিরপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। পরদিন অর্থৎ গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির বাবা বাদি হয়ে ভূরুঙ্গামারী থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করলে অভিযুক্তা হাবিবুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। হাবিবুর রহমান একই গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে।

শিশুটির পরিবার জানায়, গত ২৫শে নভেম্বর বুধবার বিকেলে শিশুটি বাড়ির পাশে মাঠে খেলা করছিল। এসময় দুই সন্তানের জনক হাবিবুর রহমান নারিকেল দেয়ার প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায় শিশুটিকে। পরে শিশুটিকে নিজের শোয়ার ঘরে নিয়ে তাকে ধর্ষন করে। এসময় মেয়েটির কান্নাকাটি শুরু করলে ধর্ষক তাকে বাড়ির বাইরে রেখে সটকে পড়ে। মেয়েটির নানি ফরিদা বেগম শিশুটিকে সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। এসময় পরিবারের সকলের সামনে শিশুটি তার সাথে ঘটে যাওয়া নির্যাতনের বিবরণ দেয়। পরে শিশুটিকে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে নেয়া হয়।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, শনিবার দুপুরে অভিযুক্ত হাবিবুর রহমানকে চর বলদিয়া গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে।


এখানে শেয়ার বোতাম
  • 8
    Shares