রবিবার, মার্চ ৭
শীর্ষ সংবাদ

নান্দাইলে স্বাস্থ্য সেবার মান উদহারণ দেয়ার মত উন্নীত করতে চাই :: ডা. নাসের

এখানে শেয়ার বোতাম

নান্দাইল প্রতিনিধি :: ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সদ্য যোগদানকৃত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএ) ডা. মো. ইকবাল আহম্মেদ নাসের বলেছেন, প্রয়োজনীয় লোকবল না থাকলেও নান্দাইল উপজেলায় স্বাস্থ্য সেবার মান বাংলাদেশে উদহারণ দেয়ার মত উন্নীত করতে চাই।

তিনি সোমবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার কার্যালয়ে উপজেেরার সাংবাদিকদের সাথে মতবিনিময় করছিলেন। ডা. ইকবাল নাসের গত শনিবার (২৩ নভেম্বর) যোগদান করেন।

তিনি আরও বলেন বাংলাদেশে এই উপজেলা ৫ ম স্থানে অবস্থান করলেও গত দুবছরে এর অবনমন ঘটেছে। বিগত দিনে কি হয়েছে না হয়েছে এসব বিবেচনায় না এনে ভবিষ্যতে কিভাবে সুন্দর ও ভালোভাবে এগিয়ে যাওয়া যায় এ ব্যাপারে সু পরামর্শ এবং কোথায় কি ঘাটতি (ল্যাকিং) আছে তা জানানোর জন্য সাংবাদিকদের সহযোগিতা চান। তিনি কি কারণে চিকিৎসক উপজেলা পর্যায়ে অপ্রতুল তা বলেন এবং বলেন অচিরেই ডাক্তার নিয়োগ হবে বলে জানান।

এ সভায় বক্তব্য রাখেন হান্নান মাহমুদ(আমাদের সময়), এনামুল হক বাবুল (যুগান্তর), রমেশ কুমার পার্থ (প্রথম আলো), আলম ফরাজী(কালের কন্ঠ), শামছ ই তাবরীজ রায়হান (ভোরের ডাক) প্রমুখ।


এখানে শেয়ার বোতাম