Home সারা দেশ নরসিংদী থেকে অপহৃত দুই স্কুল ছাত্রী সিলেট থেকে উদ্ধার, আটক ১

নরসিংদী থেকে অপহৃত দুই স্কুল ছাত্রী সিলেট থেকে উদ্ধার, আটক ১

সিলেট প্রতিনিধি :: নরসিংদীতে অপহৃত দুই স্কুল ছাত্রীকে সিলেট থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার সিলেট থেকে তাদের উদ্ধার করে নরসিংদী নিয়ে যায় পুলিশ। এ ঘটনায় পুলিশ আসমান (১৬) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে। সে স্থানীয় সাটিরপাড়া কালি কুমার ইন্সিটিশন এন্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

পুলিশ জানায়, নরসিংদী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির দুই ছাত্রী মঙ্গলবার দুপুরে প্রাইভেট পড়ার কথা বলে তারা বাড়ি থেকে বের হয়। পরে শহরের হেমেন্দ্র সাহার মোড়ে দুজনে একত্র হয়। এরপর তারা নির্দিষ্ট সময়ের মধ্যে বাড়িতে ফিরে না আসায় স্কুল, প্রাইভেট শিক্ষকসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তাদের পায়নি পরিবারের সদস্যরা।

এ ঘটনায় বুধবার বিকেলে মেয়ে দুটির পরিবার প্রেমিক সন্দেহে দুই কিশোরের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজনকে অভিযুক্ত করে নরসিংদী মডেল থানায় লিখিত অভিযোগ করে। অভিযোগ প্রাপ্তির পর পুলিশ বিষয়টিকে সর্বাধিক গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করে।

বুধবার রাতেই অভিযুক্ত রেদোয়ান নামে এক কিশোরকে আটক করে পুলিশ। আর আসমানকে না পেয়ে তার বাবা-মাকে আটক করা হয়। পরে শুক্রবার রাতে রেদোয়ানের দেয়া তথ্য ও তথ্য প্রযুক্তিগত সহায়তায় সিলেট শহরের সার্কিট হাউজের সামনে থেকে অপহৃত দুই স্কুল ছাত্রীকে উদ্ধার ও অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করা হয়।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, দুই স্কুল ছাত্রীকে জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে বাড়িতে মা-বাবা বকায় তারা দুই বন্ধুর সঙ্গে সিলেটে ঘুরতে যাওয়ার প্লান করে। ঘটনার দিন পুলিশ একজনকে আটক করে ফেলায় তারা তিনজনেই সিলেট চলে যায়। এ ঘটনায় ছাত্রীসহ কিশোরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

পরিবারে বিদেশফেরত কেউ নেই, তবুও করোনায় মারা গেলেন বৃদ্ধ

অধিকার ডেস্ক:: পরিবারে কেউ বিদেশফেরত নেই। গত এক মাসের মধ্যে বিদেশফেরত কেউ তাদের বাড়িতেও আসেনি। এমনকি আত্মীয়-স্বজনদের কেউও না। এরপরও করোনায় আক্রান্ত...

কোয়ারেন্টিনে বিরক্ত ভক্তদের নিজের ফোন নম্বর দিলেন শারাপোভা

অধিকার ডেস্ক:: কত দিন আর ঘরবন্দী হয়ে থাকতে ভালো লাগে! ঘরে বসে থাকতে থাকতে বিরক্ত হয়ে গেছেন যে ভক্তরা, তাঁদের জন্য এগিয়ে...

চট্টগ্রামে সুপারশপ বন্ধ, ১৪ কর্মী হোম কোয়ারেন্টাইনে

করোনাভাইরাসে আক্রান্ত রোগীর ছেলে কর্মরত থাকায় চট্টগ্রাম প্রতিনিধি:: চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর ছেলে কর্মরত থাকা একটি সুপার শপ বন্ধ...

এবার রাজধানীমুখী মানুষ ঠেকাতে পুলিশকে স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশ

অধিকার ডেস্ক:: রাজধানীমুখী মানুষের ঢল থামাতে পুলিশকে নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার রাত ১০টার দিকে মন্ত্রী এ তথ্য জানান।