শনিবার, এপ্রিল ১৭
শীর্ষ সংবাদ

ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি, যুবক কারাগারে

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি দিয়ে বিভিন্ন সময় ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় করা মামলায় গ্রেপ্তার যুবককে কারাগারে পাঠিয়েছেন আদালত।

কারাগারে পাঠানো ওই যুবকের নাম মো. ফারুক (৩২)। এর আগে মঙ্গলবার তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার আদালতে নেওয়া হলে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত তাঁকে কারাগারে পাঠান। ঢাকার কাফরুল এলাকায় বসবাসকারী এক নারী বাদী হয়ে গতকাল রাজধানীর কাফরুল থানায় ধর্ষণের মামলাটি করেন।

মামলায় ওই নারী অভিযোগ করেন, আসামি ফারুক ও তিনি একই এলাকায় বসবাস করতেন। তিন বছর আগে ফারুকের সঙ্গে তাঁর পরিচয় হয়। দুজনের মধ্যে ভালো সম্পর্ক গড়ে ওঠে। গত বছরের ১ মার্চ আসামি ফারুক তাঁর বাসায় আসেন। তখন তাঁর স্বামী ও মেয়ে বাসায় ছিল না। একা পেয়ে ফারুক তাঁকে ধর্ষণ করেন। গোপনে ধর্ষণের ভিডিও মোবাইল ফোনে ধারণ করেন ফারুক। এরপর সেই ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি দিয়ে বিভিন্ন সময় তাঁকে ধর্ষণ করে আসছিলেন তিনি। সর্বশেষ গতকাল বিকেলেও ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি দিয়ে তাঁকে ধর্ষণ করেন ফারুক। এ ছাড়া তাঁর স্কুলপড়ুয়া মেয়েকেও ওই যুবক যৌন নিপীড়ন করেন।

ঢাকার আদালতকে এক প্রতিবেদন দিয়ে কাফরুল থানার পুলিশ জানিয়েছে, গতকাল বিকেলে আসামি ফারুক ওই নারীকে ধর্ষণ করেছেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে আসামি ফারুকের জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে।


এখানে শেয়ার বোতাম