রবিবার, এপ্রিল ১১
শীর্ষ সংবাদ

ধনবাড়ীতে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অন্তঃবিভাগের উদ্ভোধন

এখানে শেয়ার বোতাম

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি:: টাঙ্গাইলের ধনবাড়ীতে ‘মুজিব বর্ষের স্বাস্থ্য খাত, এগিয়ে যাবে অনেক ধাপ’ এই শ্লোগানকে সামনে রেখে দেশ জুড়ে উন্মুক্ত হচ্ছে স্বাস্থ্য সেবার নতুন দুয়ার। তারই ধারা বাহিকতায় ধনবাড়ীবাসীর দীর্ঘ দিনের লালিত স্বপ্ন ৫০ শয্যা বিশিষ্ট ধনাবড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অন্তঃবিভাগ শুভ উদ্ভোধন করা হয় আজ ১৫ ফ্রেব্রুয়ারি ২০২০ খ্রি.।

উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধনা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় কৃষি মন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এম.পি, তিনি বলেন- “এতদিন ডাক্তার ছিল না, এখন ডাক্তার এসেছে, সকলের প্রতি আমার আহবান আন্তরিকতা ও সফলতার সাথে কাজ করে যাবেন। ভালো কাজ করলে মানুষের ভালোবাসা পাবেন”।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব হারুনার রশিদ হীরা, চেয়ারম্যান উপজেলা পরিষদ, ধনবাড়ী, উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব বদিউল আলম মঞ্জু, সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ।

অনুষ্ঠানে সভপতিত্ব করেন ডা. মোঃ ওয়াহিদুজ্জামান, সিভিল সার্জন, টাঙ্গাইল।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. শাহনাজ সুলতানা এবং অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডা. আমিনুর রসূল জাকি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, ডা. শাকিলা শিখা, ডা. ফারজানা জাহান, ডা. খাদিজাতুত তাহিরা, আ. লীগ দপ্তর সম্পাদক মোঃ তোজাম্মেল হোসেন। উক্ত অনুষ্ঠানে ধনবাড়ী উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।


এখানে শেয়ার বোতাম