মঙ্গলবার, ডিসেম্বর ১

দ্বিতীয় দফায় অনুশীলনে ফিরছে জাতীয় দলের ক্রিকেটাররা

এখানে শেয়ার বোতাম
  • 4
    Shares

অধিকার ডেস্ক:: দ্বিতীয় দফায় বায়ো সিকিউর বাবল তৈরি করছে বিসিবি মেডিক্যাল টিম। জাতীয় দলের সঙ্গে করোনা টেস্ট করানো হয়েছে অনূর্ধ্ব-১৯ দলেরও।

৩ দিনের ছুটি শেষ। বৃহস্পতিবার (১ অক্টোবর) থেকে জাতীয় দলের ক্যাম্পে ফিরছে করোনা নেগেটিভ ক্রিকেটাররা। সকাল সাড়ে ১১টায় খুলছে টিম হোটেলের দরজা। তবে ২০২১ সালের সেপ্টেম্বর পর্যন্ত বন্ধ থাকছে টিম টাইগার্সের পাকিস্তান সফরের রাস্তা।

সপ্তাহের ব্যবধানে ভেঙে যায় টাইগারদের বায়ো সিকিউর বালব। আবাসিক ক্যাম্পে থেকে তিনদিনের ছুটিতে বাড়ি চলে যান ক্রিকেটার আর স্টাফরা। আবারো শুরু হচ্ছে জাতীয় দলের অনুশীলন। হোটেলে তোলার আগে তাই আরো এক দফা সবার কোভিড টেস্ট করিয়ে নিয়েছে বিসিবি।

করোনা টেস্ট দিয়ে বসে থাকেনি ক্রিকেটাররা। টেস্টের রেজাল্ট হাতে না পেলেও ব্যক্তিগত অনুশীলনের ঠিকই সুযোগ পেয়েছে। আর দ্বিতীয় দফায় নতুন করে বায়ো সিকিউর বালব সেটআপে কাজ করছে বিসিবি মেডিক্যাল টিম।

ক্রিকেটারদের মেন্টাল থেলথ আর লঙ্কা সফর স্থগিত হয়ে যাওয়ার কারণে জৈব সুরক্ষা থেকে ছুটি পেয়েছিলো টাইগাররা। পরের বছর সেপ্টেম্বরের আগে পাকিস্তানের সঙ্গেও টেস্ট চ্যাম্পিয়নশিপের পন্ড হওয়া ম্যাচটা খেলতে পারছে না বাংলাদেশ। এ বছর তাই ডোমেস্টিক ক্রিকেটই টিম বাংলাদেশের ভরসা। তবে এখনো পর্যন্ত ঘরোয়া ক্রিকেটের অফিসিয়াল মেডিক্যাল প্ল্যান তৈরি করতে পারেনি বিসিবি।


এখানে শেয়ার বোতাম
  • 4
    Shares