শনিবার, এপ্রিল ১৭
শীর্ষ সংবাদ

দোয়ারাবাজারে পুলিশের অভিযানে গাঁজাসহ আটক ১

এখানে শেয়ার বোতাম

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মাছিম গ্রামে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআবুল হাসেমের তত্বাবধানে এসআই সজিব দত্তের নেতৃত্বে এএসআই বজলুল করিম,এএসআই জামাল মিয়া ও এএসআই সুমন মিয়ার সহযোগিতায় সংঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার দোয়ারাবাজার সদর ইউনিয়নের পশ্চিম মাছিমপুর গ্রামে অভিযান চালায়ে।মকদ্দুছ আলী(ময়না)নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। সে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম মাছিম পুর গ্রামের মো: মহিদ মিয়ার ছেলে।

দোয়ারাবাজার থানা পুলিশ সূত্রে জানা যায় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মকদ্দুছ আলী(ময়না) দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে তাকে আটক করে। এ সময় তার কাছে থাকা পলিব্যাগ থেকে ২৫০ গ্রাম গাজা উদ্ধার হয়। দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃআবুল হাশেম জানান,মাদক ব্যবসায়ী মকদ্দুছ আলী (ময়না)দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

আটককৃত আসামী মকদ্দুছ আলী ময়নাকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে।মাদক নির্মূলের অঙ্গীকার বদ্ধপরিকর। মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অভ্যাহত থাকবে।


এখানে শেয়ার বোতাম